মুলায়মই আমাকে রাজনীতিতে আসতে বাধা দিয়েছেন : সাধনাদেবী

মুলায়মই তাঁকে রাজনীতিতে আসতে বাধা দিয়েছেন, স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন মুলায়ম পত্নী সাধনাদেবী। আর তার পরেই তিনি বললেন, "আমি বহুবার সামনে আসতে চেয়েছি...কিন্তু মনে করছি এখন আসাটাই দরকার। আমি আর রাজনীতিতে যোগ দিতে চাই না, কিন্তু সক্রিয়ভাবে সমাজ সেবায় অংশ নিতে চাই"।

Updated By: Mar 8, 2017, 06:36 PM IST
মুলায়মই আমাকে রাজনীতিতে আসতে বাধা দিয়েছেন : সাধনাদেবী

ওয়েব ডেস্ক: মুলায়মই তাঁকে রাজনীতিতে আসতে বাধা দিয়েছেন, স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন মুলায়ম পত্নী সাধনাদেবী। আর তার পরেই তিনি বললেন, "আমি বহুবার সামনে আসতে চেয়েছি...কিন্তু মনে করছি এখন আসাটাই দরকার। আমি আর রাজনীতিতে যোগ দিতে চাই না, কিন্তু সক্রিয়ভাবে সমাজ সেবায় অংশ নিতে চাই"।

প্রসঙ্গত, সমাজবাদী পার্টির ঘরোয়া কোন্দল পর্বে যে তিনজন অখিলেশের বিরুদ্ধে মুলায়মের কান ভারী করতেন তাদের মধ্যে অন্যতম এই সাধনাদেবী (এছাড়া শিবপাল যাদব ও অমর সিংও ছিলেন সেই তালিকায়), বলে মত রাজনীতির কারবারিদের। কিন্তু সেই কোন্দলে 'নিরঙ্কুশ' জয় পেয়ে সাইকেলের মালিক হন অখিলেশই। আর তারপর থেকেই কার্যত বাণপ্রস্থে চলে যেতে হয় 'নেতাজী' মুলায়মকে। তাই, আজ উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের শেষ দফার দিন অখিলেশের সত্‍ মা তথা মুলায়ম পত্নীর এহেন কথায় 'বিশেষ সমীকরণের' গন্ধ পাচ্ছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

আরও পড়ুন- হিন্দু ভক্তিগীতি গেয়ে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে মুসলিম কন্যা

.