Mumbai traffic police: ‘২৬/১১-এর ধাঁচে ফের জঙ্গি হামলা’, মুম্বই পুলিসের হোয়াটসঅ্যাপ নম্বরে হুমকি-মেসেজ

 ২৬/১১-এর ধাঁচে আবারও হবে জঙ্গি হামলা। পাকিস্তানের নম্বর থেকে মুম্বই পুলিসের হোয়াটসঅ্যাপ নম্বরে হুমকি-মেসেজ।পুলিস সূত্রে খবর, পাকিস্তানের একটি নম্বর থেকে মুম্বই পুলিসের ট্রাফিক কন্ট্রোলের হোয়াটসঅ্যাপ নম্বরে মেসেজ পাঠিয়ে বলা হয়, ভারতে হামলা চালানো হবে। হামলা চালাবে ৬ জনের একটি দল। হুমকি-মেসেজ পেয়ে তত্পর মুম্বই পুলিস। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। 

Updated By: Aug 20, 2022, 04:45 PM IST
Mumbai traffic police: ‘২৬/১১-এর ধাঁচে ফের জঙ্গি হামলা’, মুম্বই পুলিসের হোয়াটসঅ্যাপ নম্বরে হুমকি-মেসেজ
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৬/১১-এর ধাঁচে আবারও হবে জঙ্গি হামলা। পাকিস্তানের নম্বর থেকে মুম্বই পুলিসের হোয়াটসঅ্যাপ নম্বরে হুমকি-মেসেজ।পুলিস সূত্রে খবর, পাকিস্তানের একটি নম্বর থেকে মুম্বই পুলিসের ট্রাফিক কন্ট্রোলের হোয়াটসঅ্যাপ নম্বরে মেসেজ পাঠিয়ে বলা হয়, ভারতে হামলা চালানো হবে। হামলা চালাবে ৬ জনের একটি দল। হুমকি-মেসেজ পেয়ে তত্পর মুম্বই পুলিস। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। মুম্বই ট্র্যাফিক পুলিসের কন্ট্রোল রুমের হেল্পলাইনের হোয়াটসঅ্যাপ নম্বরে বেশ কয়েকটি পাঠ্য বার্তা আসে। তাতে "26/11-টাইপ" হামলার হুমকি আসে। শনিবার একজন কর্মকর্তা এমনটাই বলেন। তিনি বলেন, প্রাথমিকভাবে যে নম্বর থেকে বার্তা পাঠানো হয়েছে সেটি দেশের বাইরের। "শুক্রবার রাত ১১ টার দিকে মধ্য মুম্বইয়ের ওরলির কন্ট্রোল রুম থেকে পরিচালিত মুম্বই পুলিসের ট্রাফিক হেল্পলাইনের হোয়াটসঅ্যাপ নম্বরে পাঠ্য বার্তা পাওয়া গেছে।" 

আরও পড়ুন, ৩-৪ দিনে আমায় গ্রেফতার করবে সিবিআই-ইডি, কেনো বললেন শিসোদিয়া?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.