‘মুসলিমরা আমাদের বিশ্বাস করে না, তাই টিকিটও দেওয়া হয় না’, বিতর্কিত মন্তব্য এই বিজেপি নেতার

এ দিন টিকিট দেওয়া প্রসঙ্গে ঈশ্বরাপ্পা বলেন, মুসলিমদের ভোট ব্যাঙ্ক হিসাবে ব্যবহার করে কংগ্রেস। কিন্তু টিকিট দেয় না। আর আমরা কেন মুসলিমদের টিকিট দিই না জানেন! 

Updated By: Apr 2, 2019, 03:41 PM IST
‘মুসলিমরা আমাদের বিশ্বাস করে না, তাই টিকিটও দেওয়া হয় না’, বিতর্কিত মন্তব্য এই বিজেপি নেতার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের বেফাঁস মন্তব্য বিজেপি নেতা কেএস ঈশ্বরাপ্পার। নিজের দলের সংখ্যালঘু সম্প্রদায়ের কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “মুসলিমরা আমাদের বিশ্বাস করে না, তাই তাদের টিকিট দেওয়া হয় না।” বিজেপি নেতা তথা কর্নাটকের প্রাক্তন ডেপুটি মুখ্যমন্ত্রী ইশ্বরাপ্পার এ হেন মন্তব্যে রীতিমতো কোণঠাসা বিজেপি।

এ দিন টিকিট দেওয়া প্রসঙ্গে ঈশ্বরাপ্পা বলেন, মুসলিমদের ভোট ব্যাঙ্ক হিসাবে ব্যবহার করে কংগ্রেস। কিন্তু টিকিট দেয় না। আর আমরা কেন মুসলিমদের টিকিট দিই না জানেন! কারণ, তারা বিশ্বাস করে না আমাদের। এর পর ঈশ্বরাপ্পা সাফাই দেন,  আমাদের বিশ্বাস করলেই টিকিট মিলবে আপনাদেরও। নির্বাচন যতই সন্নিকটে, হিন্দুত্বের প্রচার আরও জোরদার করছে বিজেপি। গতকাল মহারাষ্ট্রে এক জনসভায় নরেন্দ্র মোদী বলেন, হিন্দুদের সন্ত্রাসবাদী বলে অপমান করেছে কংগ্রেস। এর শাস্তি মিলবেই। তাদের মাপ করবে না হিন্দু।

আরও পড়ুন- গরিবকে গরিব রাখার কোনও চেষ্টা বাদ দেয়নি ওরা, কংগ্রেসের ৭২,০০০-কে ঠুকে বললেন মোদী

বিজেপি নেতা ঈশ্বরাপ্পার মন্তব্যের তীব্র সমালোচনা করেন এআইএমআইএম-র নেতা আসাউদ্দিন ওয়েসি। তবে, ঈশ্বরাপ্পার এমন বিতর্কিত মন্তব্য প্রথম নয়। গত বছর ফেব্রুয়ারিতে তিনি বলেন, কংগ্রেসের সঙ্গে যে সব মুসলিমরা রয়েছেন তাঁরা হত্যাকারী। আর নিজের দলের মুসলিমরা ভাল। ঈশ্বরাপ্পার মন্তব্যের তীব্র সমালোচনা করেন তত্কালীন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া।

.