Maharastra: বিধানসভা ভোটের মুখে শ্যুটআউট, মুম্বইয়ে রাস্তায় গুলি করে খুন এনসিপি নেতাকে!

Maharastra:  মুম্বইয়ে নির্মলনগর এলাকায় নিজের ততক্ষণে বেরিয়ে পড়েছেন এনসিপি নেতা। এরপর যখন গাড়িতে উঠতে যাচ্ছিলেন, তখন সিদ্দিককে লক্ষ্য করে গুলি চালায় ৩ দুষ্কৃতীরা। রাস্তাতেই লুটিয়ে পড়েন। তড়িঘড়ি উদ্ধার করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলাকালীনই মৃত্যু।  কী কারণে এই হামলার ঘটনা ঘটল, তা নিয়ে ধন্দে পুলিশ। 

Updated By: Oct 12, 2024, 11:43 PM IST
Maharastra: বিধানসভা ভোটের মুখে শ্যুটআউট, মুম্বইয়ে রাস্তায় গুলি করে খুন এনসিপি নেতাকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন দোরগোড়়ায়। তার আগেই শ্যুটআউট‌! নিশানায়  রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা এনসিপি নেতা (অজিত পওয়ার গোষ্ঠী) বাবা সিদ্দিকি। প্রকাশ্যে রাস্তায় তাঁকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। হাসপাতালে নিয়ে গিয়েও শেষরক্ষা হল না।

আরও পড়ুন:  Raavan Dahan: দিল্লির রামলীলা ময়দানে 'রাবণ-বধ' মোদীর! ছিলেন রাষ্ট্রপতি দ্রৌপদী মূর্মুও...

পুলিস সূত্রে খবর, মুম্বইয়ে নির্মলনগর এলাকায় নিজের ততক্ষণে বেরিয়ে পড়েছেন এনসিপি নেতা। এরপর যখন গাড়িতে উঠতে যাচ্ছিলেন, তখন সিদ্দিকিকে লক্ষ্য করে গুলি চালায় ৩ দুষ্কৃতীরা। রাস্তাতেই লুটিয়ে পড়েন। তড়িঘড়ি উদ্ধার করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলাকালীনই মৃত্যু।  কী কারণে এই হামলার ঘটনা ঘটল, তা নিয়ে ধন্দে পুলিশ। 

মহারাষ্ট্রে কংগ্রেস নেতা হিসেবেই  পরিচিত ছিলেন বাবা সিদ্দিকি। গত ফেব্রুয়ারি মাসেই  কংগ্রেসের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ত্যাগ করেন তিনি। যোগ দেন এসসিপির অজিত পওয়ার গোষ্ঠীতে। ১৯৯৯ সালে প্রথম বিধানসভা ভোটে জয়ী হয়েছিলেন বান্দ্রা এলাকার এই নেতা। ২০০৯ সাল পর্যন্ত তিন বার ভোটে জিতলেও ২০১৪ এবং ২০১৯ সালের বিধানসভা ভোটে বান্দ্রা পশ্চিম কেন্দ্র থেকে তিনি হেরে গিয়েছিলেন।

বলিউডের সঙ্গে যোগাযোগ ছিল সিদ্দিকির। বিভিন্ন সময়ে তাঁর দেওয়া জমকালো পার্টিতে বহু বলি তারকাকে দেখা গিয়েছে। ২০১৩ সালে তাঁর পার্টিতেই ‘মানভঞ্জন’ হয় শাহরুখ খান এবং সলমন খানের মধ্যে। দুই খানকে দু’পাশে নিয়ে তোলা তাঁর ছবি স্মরণীয় হয়ে আছে।

আরও পড়ুন: Madarsa Education: বন্ধ হচ্ছে মাদ্রাসাগুলিকে দেওয়া আর্থিক সাহায্য! শিশু সুরক্ষা কমিশনের সুপারিশে বাড়ল উদ্বেগ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.