অন্তরা খুনের তদন্তে নয়া মোড়, পুলিসের স্ক্যানারে এবার এক পুরনো বন্ধু!

অন্তরা খুনে নতুন মোড়। এবার পুলিসের নজরে তার পুরনো এক বন্ধু। কলকাতার ওই যুবকের সঙ্গে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পরিচয় হয় অন্তরার, তারপর ফোনে যোগাযোগ। পুনে পুলিসের দাবি, সন্তোষকুমারের সঙ্গে পরিচয়ের অনেক আগে ওই যুবকের সঙ্গে বন্ধুত্ব হয় অন্তরার।

Updated By: Dec 28, 2016, 07:47 PM IST
অন্তরা খুনের তদন্তে নয়া মোড়, পুলিসের স্ক্যানারে এবার এক পুরনো বন্ধু!

ওয়েব ডেস্ক : অন্তরা খুনে নতুন মোড়। এবার পুলিসের নজরে তার পুরনো এক বন্ধু। কলকাতার ওই যুবকের সঙ্গে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পরিচয় হয় অন্তরার, তারপর ফোনে যোগাযোগ। পুনে পুলিসের দাবি, সন্তোষকুমারের সঙ্গে পরিচয়ের অনেক আগে ওই যুবকের সঙ্গে বন্ধুত্ব হয় অন্তরার।

খুনের দিন থেকেই স্ক্যানারে সন্তোষ কুমার। অন্তরার প্রাক্তন এই সহপাঠীকে লাগাতার জেরা করছে পুনে পুলিস। কিন্তু, জোরালো প্রমাণ মিলছে না। তাই, খতিয়ে দেখা হচ্ছে অন্যান্য সম্ভাবনা। উঠে আসছে অন্তরা পুরনো এক বন্ধুর নাম।কলকাতার ওই যুবকের সঙ্গে স্যোসাল নেটওয়ার্কিং সাইটে পরিচয় অন্তরার।সন্তোষের সঙ্গে পরিচয়ের অনেক আগেই দুজনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।একটা সময়ে অন্তরার সঙ্গে ফোনে নিয়মিত কথা হত ওই যুবকের।অন্তরা পুণে চলে যাওয়ার পর দুজনের মধ্যে যোগাযোগ কমে যায়।

পুণে পুলিস বলছে, সম্প্রতি অন্তরার সঙ্গে ফের যোগাযোগ হয় কলকাতার ওই বন্ধুর। ফোনে দুজনের মধ্যে দীর্ঘক্ষণ কথাও হত। অন্তরার কল ডিটেইল থেকে ওই যুবককে চিহ্নিত করা গেছে।রহস্যের জাল কাটতে ইতিমধ্যেই অন্তরার পাড়া পড়শিদের সঙ্গে কথা বলেছে পুণে পুলিসের টিম। তদন্ত যতটা এগিয়েছে, তাতে পুলিস নিশ্চিত পরিকল্পমামাফিকই খুন করা হয়েছে অন্তরাকে। খুনি তার পরিচিতই। কারণ প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, সেদিন খুনের আগে খুনির সঙ্গে বচসায় জড়ান অন্তরা। অচেনা কারোর সঙ্গে বচসায় জড়ানো কার্যত অসম্ভব।

আপাতত পুলিসের ভরসা সঞ্চারি। যমজ বোনের অনেক সিক্রেটই জানা  তার। তাই সঞ্চারিকে জিজ্ঞাসা করে মেলা লিডের ওপরও জিরো ইন করছেন গোয়েন্দারা। খতিয়ে দেখা হচ্ছে অন্তরার ব্যক্তিগত ডায়েরি থেকে মেলা তথ্যও।

আরও পড়ুন, মুম্বই বিমানবন্দরে ৬৯ লক্ষ টাকা সহ গ্রেফতার ৪

.