৪ ঘণ্টা ধরে কিং খানকে জেরা

ম্যারাথন নয়। তবে ৪০০ মিটার দৌড় তো বটেই। টানা ৪ ঘণ্টা ইডির প্রশ্নবানের মুখোমুখি বলিউড বাদশাহ শাহরুখ খান। ফরেক্স লঙ্ঘন কেসে ইডির তলব পেয়েছিলেন শাহরুখ খান। বুধবার দক্ষিণ মুম্বইয়ে ইডির প্রধান দপ্তরে হাজির হন বলিউড বাদশাহ। সূত্রের খবর অনুযায়ী ইডির প্রশ্ন ছিল মূলত কেকেআরের শেয়ার কেনা বেচা প্রসঙ্গ নিয়েই। কীভাবে এত কম দামে কেকেআরের শেয়ার বাজারে বিক্রি করা হল, শাহরুখ খানকে এই প্রশ্নই করেছেন ইডি আধিকারিকরা।

Updated By: Nov 11, 2015, 03:14 PM IST
৪ ঘণ্টা ধরে কিং খানকে জেরা

ওয়েব ডেস্ক: ম্যারাথন নয়। তবে ৪০০ মিটার দৌড় তো বটেই। টানা ৪ ঘণ্টা ইডির প্রশ্নবানের মুখোমুখি বলিউড বাদশাহ শাহরুখ খান। ফরেক্স লঙ্ঘন কেসে ইডির তলব পেয়েছিলেন শাহরুখ খান। বুধবার দক্ষিণ মুম্বইয়ে ইডির প্রধান দপ্তরে হাজির হন বলিউড বাদশাহ। সূত্রের খবর অনুযায়ী ইডির প্রশ্ন ছিল মূলত কেকেআরের শেয়ার কেনা বেচা প্রসঙ্গ নিয়েই। কীভাবে এত কম দামে কেকেআরের শেয়ার বাজারে বিক্রি করা হল, শাহরুখ খানকে এই প্রশ্নই করেছেন ইডি আধিকারিকরা।

শাহরুখ খান জবাবে জানান, প্রথমে ২০০৯ সালের আইপিএল এবং কেকেআর থেকে কোনও রকম মুনাফার কথা আমি ভাবিনি। কোনও রকম বেনিয়ম করার কথা অস্বীকার করেন কিং খান। তিনি বলেন প্রথমে কেকেআরের শেয়ারের ভ্যালু যা ছিল পরে তা বাড়তে থাকে।

.