ISIS Operative Arrested: দেশের ৪ রাজ্যের ১৯ জায়গায় হানা, গ্রেফতার আইএসের বেল্লারি মডিউলের ৮ সদস্য

ISIS Operative Arrested: ধৃতদের কাছে থেকে সালফার, পটাসিয়াম নাইট্রেট, চারকোল, গান পাউডার, সুগার, ইথানল, ধারাল অস্ত্র, নগদ টাকা, আপত্তিকর নথি, একাধিক নথি উদ্ধার হয়েছে

Updated By: Dec 18, 2023, 05:48 PM IST
ISIS Operative Arrested: দেশের ৪ রাজ্যের ১৯ জায়গায় হানা, গ্রেফতার আইএসের বেল্লারি মডিউলের ৮ সদস্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশের চার রাজ্যে হানা দিয়ে আইএস জঙ্গিদের নাশকতার ছক ভেস্তে দিল এনআইএ। সোমবার কেন্দ্রীয় তদন্তসংস্থা জানিয়েছে মহারাষ্ট্র, কর্ণাটক, ঝাড়খণ্ড ও দিল্লির মোট ১৯টি জায়গা হানা দিয়েছে মোট ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিস্ফোরক। এরা সবাই আইএস-এর বেল্লারি মডিউলের সদস্য।

আরও পড়ুন-সেজেগুজে বিয়ে করতে হাজির; কথা দিয়েও বেপাত্তা প্রেমিকা, বরবেশেই থানায় তরুণ

ধৃতদের কাছে থেকে সালফার, পটাসিয়াম নাইট্রেট, চারকোল, গান পাউডার, সুগার, ইথানল, ধারাল অস্ত্র, নগদ টাকা, আপত্তিকর নথি, একাধিক নথি উদ্ধার হয়েছে। সন্দেহভাজনদের বিরুদ্ধে এফাআইআর দায়ের করে তল্লাশিতে নামে এনআইএ। তাদের বাড়ি ও সম্পত্তিতে হানা দেওয়া হয়। হানা দেওয়া হয়েছে কর্ণাটকের বেল্লারি ও বেঙ্গালুরু, মহারাষ্ট্রের অমরাবতী, পুনে ও মুম্বই, ঝাড়খণ্ডের বোকারো ও জামশেদপুর এবং নয়াদিল্লি।

জঙ্গি কার্যকলাপ ও জঙ্গিদের মদত দেওয়ার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। মিনাজ নামে এক জনের নেতৃত্বে তারা জঙ্গি কার্যকালাপের সঙ্গে জড়িত ছিল। মিনাজ ছাড়াও আরও যাদের গ্রেফতার করা হয়েছে তারা হল বেল্লারি থেকে সৈয়দ সমির, মুম্বই থেকে আনাস ইকবাল, বেঙ্গালুরু থেকে মনিরুদ্দিন, লামিউল্লাহ, মুজ্জাম্মিল, দিল্লি থেকে মহম্মদ শাহবাজ। জামশেদপুর থেকে গুড্ডু নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.