যুবরাজের বিরুদ্ধে মামলা দায়েরের খবর ভিত্তিহীন, জানালেন আইনজীবী

Updated By: Oct 19, 2017, 01:48 PM IST
যুবরাজের বিরুদ্ধে মামলা দায়েরের খবর ভিত্তিহীন, জানালেন আইনজীবী

নিজস্ব প্রতিবেদন: যুবরাজ সিংয়ের বিরুদ্ধে বধূনির্যাতনের মামলা দায়েরের খবর সঠিক নয়। এমনটাই জানালেন যুবরাজের আইনজীবী। তাঁর দাবি, মঙ্গলবার সংবাদমাধ্যমে যে খবর প্রকাশিত হয়েছিল তা ভিত্তিহীন। কোনও মামলা দায়ের হয়নি ক্রিকেটার যুবরাজ সিংয়ের বিরুদ্ধে।

মঙ্গলবার যুবরাজের বিরুদ্ধে বধূনির্যাতনের মামলার খবরে শোরগোল পড়ে। যুবরাজ ও তাঁর পরিবারের বিরুদ্ধে বধূনির্যাতনের মামলা দায়ের হয়েছে বলে খবর ছড়ায়। যুবরাং সিংঙের ভাই যোরাভার সিংঙের স্ত্রী আকাঙ্খা অভিযোগ দায়ের করেছেন বলে জানান তাঁর আইনজীবী। পেশায় অভিনেত্রী আকাঙ্খাকে বিগ বস ১০-এ দেখা গিয়েছিল। তাঁর আইনজীবী জানান, আমার মক্কেলকে ওপর গর্ভধারণের জন্য মানসিক নির্যাতন চালানো হচ্ছে। গুরুগ্রামের একটি থানায় যুবরাজের ভাই যোরাভার সিং, মা শবনম সিংয়ের বিরুদ্ধে  অভিযোগ দায়ের হয়েছে বলে দাবি করা হয়। এমনকী অভিযোগের প্রেক্ষিতে ২১ অক্টোবরের মধ্যে আদালত যুবরাজসহ তাঁর পরিবারকে জবাব দিতে বলেছে বলেও জানা যায়।

আরও পড়ুন - আধা সামরিক বাহিনী রাজ্য পুলিসের বিকল্প নয়, জানাল স্বরাষ্ট্রমন্ত্রক

মঙ্গলবার সংবাদমাধ্যমে প্রকাশিত যাবতীয় তথ্য অস্বীকার করেছেন যুবরাজের আইনজীবী ধর্মবীর সিং। তাঁর দাবি, যুবরাজের পরিবারের বিরুদ্ধে কোনও মামলা দায়ের হয়নি। প্রেস বিবৃতি জারি করে তিনি জানিয়েছেন, ভিত্তিহীন কিছু অভিযোগের ভিত্তিতে আমার মক্কেলদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত খবর সত্য নয়। 

.