Cobra Bite: আর পোষাচ্ছে না! ঘরে সাপ ঢুকিয়ে বৌ-বাচ্চাকে খুন করল বর্বর

 স্ত্রীর সঙ্গে নিত্য অশান্তি। তাকে জীবন থেকে সরিয়ে ফেলার এমন উপায় যে বের করতে পারেন স্বামী তা হয়তো ভাবেননি তিনি। বিষাক্ত সাপের কামড় খাইয়ে স্ত্রী এবং একরত্তি মেয়েকে খুনের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। স্ত্রী-কন্যা যে ঘরে ঘুমোন, সেই ঘরে গোপনে ওই গোখরো ছেড়ে দিয়েছিলেন ওই ব্যক্তি। রাতে ঘুমিয়ে থাকার সময় সেই সাপের ছোবলে মৃত্যু হয় মহিলা এবং তাঁর কন্যার। 

Updated By: Nov 24, 2023, 07:51 PM IST
Cobra Bite: আর পোষাচ্ছে না! ঘরে সাপ ঢুকিয়ে বৌ-বাচ্চাকে খুন করল বর্বর
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্ত্রীর সঙ্গে নিত্য অশান্তি। তাকে জীবন থেকে সরিয়ে ফেলার এমন উপায় যে বের করতে পারেন স্বামী তা হয়তো ভাবেননি তিনি। বিষাক্ত সাপের কামড় খাইয়ে স্ত্রী এবং একরত্তি মেয়েকে খুনের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। স্ত্রী-কন্যা যে ঘরে ঘুমোন, সেই ঘরে গোপনে ওই গোখরো ছেড়ে দিয়েছিলেন ওই ব্যক্তি। রাতে ঘুমিয়ে থাকার সময় সেই সাপের ছোবলে মৃত্যু হয় মহিলা এবং তাঁর কন্যার। 

আরও পড়ুন, Youtuber: পণের টাকা দিতে পারেননি! উদ্ধার ইউটিউবারের ঝুলন্ত দেহ, তারপর...

জানা গিয়েছে, উড়িষ্যার গঞ্জাম জেলায় বিষাক্ত সাপ ফেলে স্ত্রী ও দুই বছরের মেয়েকে হত্যা করেছে ২৫ বছর বয়সী এক ব্যক্তি। ইতমধ্যেই পুলিস সেই ব্যক্তিকে গ্রেফতার করেছেন । জানা গিয়েছে, ওই অভিযুক্তের নাম কে গণেশ পাত্র। তাঁর সঙ্গে ২৩ বছর বয়সী স্ত্রী বাসন্তী পাত্রের বিবাদ চলে প্রায়শই। ২০২০ সালে তাদের বিয়ে হয় এবং দেবস্মিতা নামে তাদের দুই বছরের একটি কন্যাসন্তান রয়েছে। 

গত ৭ অক্টোবর ঘর থেকে তাঁর স্ত্রী বাসন্তী এবং কন্যা দেবস্মিতার দেহ উদ্ধার হয়। ঘর থেকে গোখরো সাপটিও উদ্ধার হয়। এই ঘটনার পর শ্বশুরবাড়ি এবং গ্রামবাসীদের কাছে গণেশ দাবি করেন যে, গোখরোর ছোবলেই মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী এবং সন্তানের। দায়ের হয় অস্বাভাবিক মৃত্যুর মামলা। কিন্তু মেয়ে এবং নাতনির মৃত্যুতে সন্দেহ প্রকাশ করেন বাসন্তীর বাপের বাড়ির লোকজন। বাসন্তীর বাবা জামাইয়ের বিরুদ্ধে মেয়ে এবং নাতনিকে খুনের অভিযোগ দায়ের করেন। ঘটনার প্রায় এক মাস পর তদন্তে নামে পুলিস। 

বার বার জেরার মুখে ভেঙে পড়ে নিজের অপরাধ স্বীকার করে গণেশ। স্ত্রীর প্রতি দীর্ঘদিনের ক্ষোভ জমতে জমতে তাঁকে খুনের পরিকল্পনা করেন অভিযুক্ত। এক ব্যক্তির কাছ থেকে বিষাক্ত কোবরা সাপ কিনে এনে সাপের ছোবল খাইয়ে স্ত্রী এবং মেয়েকে খুনের ফন্দি আঁটেন গণেশ। সেই পরিকল্পনা মত গত ৬ অক্টোবর ওই লোককে মিথ্যা বলে তাঁর কাছ থেকে একটি বিসাক্ত কোবরা সাপ কিনে বাড়িতে আনেন তিনি। রাতে মেয়েকে নিয়ে ঘরে ঘুমাচ্ছিলেন বাসন্তী। সেই সময়ে সাপটিকে ঘরে ছেড়ে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয় গণেশ।

আরও পড়ুন, China H9N2 Case: করোনার পর এবার 'চিনা নিউমোনিয়া', উদ্বিগ্ন কেন্দ্রের কড়া নজরদারি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.