OMG! ১২ বছরের কিশোরীর কান থেকে বেরল ১ হাজার জীবন্ত পিঁপড়ে (ভাইরাল ভিডিও)

বয়েস মাত্র ১২ বছর। আর এই বয়সেই একটি মারাত্মক সমস্যায় জর্জড়িত হয়ে পড়েছিল গুজরাতের বাসিন্দা শ্রেয়া দর্জি। গত এক বছর ধরে তার কান থেকে কমপক্ষে ১ হাজার পিঁপড়ে বের করা হয়েছে। চিকিত্সকদের মতে কানে রীতিমতো বাসা বানিয়ে ফেলেছিল এই পিপড়ের দল। তবে, এই ঘটনায় তার কানের কোনও ক্ষতি হয়নি বলেই চিকিত্সকরা জানিয়েছেন।

Updated By: Jul 7, 2016, 07:35 PM IST
OMG! ১২ বছরের কিশোরীর কান থেকে বেরল ১ হাজার জীবন্ত পিঁপড়ে (ভাইরাল ভিডিও)

ওয়েব ডেস্ক : বয়েস মাত্র ১২ বছর। আর এই বয়সেই একটি মারাত্মক সমস্যায় জর্জড়িত হয়ে পড়েছিল গুজরাতের বাসিন্দা শ্রেয়া দর্জি। গত এক বছর ধরে তার কান থেকে কমপক্ষে ১ হাজার পিঁপড়ে বের করা হয়েছে। চিকিত্সকদের মতে কানে রীতিমতো বাসা বানিয়ে ফেলেছিল এই পিঁপড়ের দল। তবে, এই ঘটনায় তার কানের কোনও ক্ষতি হয়নি বলেই চিকিত্সকরা জানিয়েছেন।

জানা গেছে, গত বছর অগাস্ট থেকে এই সমস্যা শুরু হয় শ্রেয়ার। তার বাবা মা জানিছেন কান থেকে প্রতিদিন কমপক্ষে ১০ থেকে ১৫টি করে পিপড়ে বেরতে থাকে। বিভিন্ন চিকিত্সক থেকে ওঝা, গুণিন সকলকে দেখিয়েও কোনও লাভ হয়নি তার। ক্রমাগত একই রকমভাবে কান থেকে পিঁপড়ে বেরতে থাকে শ্রেয়ার। অবশেষে, দিন কয়েক আগে এক চিকিত্সক নতুন করে কান পরীক্ষা করে জানতে পারেন শ্রেয়ার কানে আর একটিও পিপড়ে নেই। কানের ভিতর থাকা সমস্ত নোংড়াও পরিষ্কার হয়ে গেছে।

এখন যথেষ্টই ভালো আছে শ্রেয়া। কানেও কোনও সমস্যা নেই বলে চিকিত্সকরা জানিয়েছেন। গোটা ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করার পরই বর্তমানে তা ভাইরাল।

 

.