আজ রাহুল গান্ধীর নেতৃত্বে রাষ্ট্রপতির কাছে যাচ্ছে একজোট বিরোধী শিবির

নোট কাণ্ডে ফের রাষ্ট্রপতির দ্বারস্থ বিরোধীরা। আজ রাহুল গান্ধীর নেতৃত্বে রাষ্ট্রপতির কাছে যাচ্ছে একজোট বিরোধী শিবির। থাকছে তৃণমূল এবং বামেরাও। বেলা সোওয়া বারোটায় রাষ্ট্রপতি সময় দিয়েছেন। দলের সব সাংসদকে হাজির থাকার নির্দেশ দিয়েছে তৃণমূল শিবির। আজও রাষ্ট্রপতির কাছে নোট বাতিল কাণ্ড নিয়ে অভিযোগ জানিয়ে আসবেন বিরোধীরা। শীতকালীন অধিবেশন শুরুর দিনই রাষ্ট্রপতির দ্বারস্থ হন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে সঙ্গ দেয় আম আদমি পার্টি, শিবসেনা। ছিল না কংগ্রেস, বামেরা। বারবার অচল হয়েছে সংসদ।

Updated By: Dec 16, 2016, 08:16 AM IST
 আজ রাহুল গান্ধীর নেতৃত্বে রাষ্ট্রপতির কাছে যাচ্ছে একজোট বিরোধী শিবির

ওয়েব ডেস্ক: নোট কাণ্ডে ফের রাষ্ট্রপতির দ্বারস্থ বিরোধীরা। আজ রাহুল গান্ধীর নেতৃত্বে রাষ্ট্রপতির কাছে যাচ্ছে একজোট বিরোধী শিবির। থাকছে তৃণমূল এবং বামেরাও। বেলা সোওয়া বারোটায় রাষ্ট্রপতি সময় দিয়েছেন। দলের সব সাংসদকে হাজির থাকার নির্দেশ দিয়েছে তৃণমূল শিবির। আজও রাষ্ট্রপতির কাছে নোট বাতিল কাণ্ড নিয়ে অভিযোগ জানিয়ে আসবেন বিরোধীরা। শীতকালীন অধিবেশন শুরুর দিনই রাষ্ট্রপতির দ্বারস্থ হন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে সঙ্গ দেয় আম আদমি পার্টি, শিবসেনা। ছিল না কংগ্রেস, বামেরা। বারবার অচল হয়েছে সংসদ।

আরও পড়ুন বিশ্বের সর্বকালের সেরা চোর তাহলে এরাই!

সংসদ অচল হওয়া নিয়ে উষ্মা প্রকাশ করেছেন স্বয়ং রাষ্ট্রপতি। তবে কেন ফের রাষ্ট্রপতির দ্বারস্থ হচ্ছেন বিরোধীরা? রাজনৈতিক মহলের মতে, সংসদ না চলার দায় যাতে সরাসরি তাঁদের ওপর না বর্তায় সে জন্যই অধিবেশনের শেষ দিন রাষ্ট্রপতির কাছে যাচ্ছে বিরোধীরা। পাশাপাশি, নোট কাণ্ডে সাধারণ মানুষের দুর্দশার কথা জানিয়ে আসতে চান তাঁরা।

আরও পড়ুন  বিরাটের পাশে দাঁড়ালেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক!

.