P Chidambaram: মমতাই ভোটের মাঠে সেরা প্লেয়ার! জানিয়ে দিলেন চিদম্বরম...

Mamata Banerjee: শুধু তাই তৃণমূল সুপ্রিমোর প্রশংসাও শোনা গেল তাঁর গলায়। সংবাদ সংস্থাকে দেওয়া একটি সাক্ষাৎকারে পি চিদম্বরম পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে 'প্রধান খেলোয়াড়' বলে উল্লেখ করেন।

Updated By: Apr 13, 2024, 07:06 PM IST
P Chidambaram: মমতাই ভোটের মাঠে সেরা প্লেয়ার! জানিয়ে দিলেন চিদম্বরম...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: লোকসভা আবহে সামনে এলেন পি চিদম্বরম। এমনকী এই নির্বাচনে পশ্চিমবাংলায় ৪২ আসনে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস জিতবে বলেই মত প্রাক্তণ অর্থমন্ত্রীর। শুধু তাই তৃণমূল সুপ্রিমোর প্রশংসাও শোনা গেল তাঁর গলায়। সংবাদ সংস্থাকে দেওয়া একটি সাক্ষাৎকারে পি চিদম্বরম পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে 'প্রধান খেলোয়াড়' বলে উল্লেখ করেন।

আরও পড়ুন, Goa Shocker: ৫ বছরের নাবালিকাকে ধর্ষণ ও শ্বাসরোধ করে খুন! হাড়হিম করা ঘটনা গোয়ায়...

পি চিদম্বরম বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এই নির্বাচনের মূল খেলোয়া়। তিনিই ইন্ডিয়া ব্লকের কাণ্ডারি। রাজ্যে দুর্গের মতো করে আগলে রেখেছে। তিনিই কি তবে এবারের লোকসভার কি ফ্যাক্টর? জবাবে পি চিদম্বরম বলেন, 'আসন্ন নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন। নিঃসন্দেহে তিনি এই নির্বাচেন একটি কি ফ্যাক্টর।'

বিজেপির ধর্মীয় রাজনীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধেও মুখ খোলেন দেশের প্রাক্তন অর্থমন্ত্রী। চিদাম্বরমের কথায়, হিন্দুধর্ম বা হিন্দুরা কোনও হুমকি বা বিপদের মুখে পড়েনি। বিরোধীদের হিন্দু বিরোধী এবং প্রধানমন্ত্রীকে হিন্দুদের ‘রক্ষাকর্তা’ হিসাবে তুলে ধরার কাজই বিজেপি পরিকল্পিত কৌশল।

এমনকী ২০১৯ সালের লোকসভা নির্বাচনের তুলনায় কংগ্রেসের আসন সংখ্যা আরও বাড়বে বলে জানান চিদাম্বরম। তাঁর বক্তব্য, আমি সব রাজ্যের কথা বলতে পারব না। তবে আমি আত্মবিশ্বাসী ইন্ডিয়া জোট তামিলনাড়ুতে দুর্দান্ত ফল করবে। 

আরও পড়ুন, Mumbai News: ডাক্তারিতে ক্রমাগত রেজাল্ট খারাপ! চরম সিদ্ধান্ত পড়ুয়ার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.