একের পর এক সেক্টরে সংঘর্ষবিরতি লঙ্ঘন পাক সেনার, গুরুতর জখম আরও ১ ভারতীয় জওয়ান

শনিবার ভোর প্রায় সাড়ে ৫টা পর্যন্ত চলে দু তরফের গুলির লড়াই। 

Updated By: Nov 21, 2020, 03:16 PM IST
একের পর এক সেক্টরে সংঘর্ষবিরতি লঙ্ঘন পাক সেনার, গুরুতর জখম আরও ১ ভারতীয় জওয়ান

নিজস্ব প্রতিবেদন : নিয়ন্ত্রণরেখা বরাবর পাকিস্তানের সংঘর্ষবিরতি লঙ্ঘন অব্যাহত। বিনা প্ররোচনায় ফের গুলি চালাল পাক সেনা। কাশ্মীরের রাজৌরির জেলার নওসেরা সেক্টরে শুক্রবার গভীর রাতে গুলি ছুড়তে শুরু করে পাক সেনা। পাক সেনার ছোড়া গুলির আঘাতে প্রাণ হারিয়েছেন ১ জন হাবিলদার। পাশাপাশি আরও এক ভারতীয় জওয়ান গুরুতর জখম বলে জানা গিয়েছে। সেনা হাসপাতালে তার চিকিত্সা চলছে। 

ভারতীয় সেনার আধিকারিকরা জানিয়েছেন, পাকিস্তানের বন্দুকের উপযুক্ত জবাব দেয় ভারতীয় সেনা। দুপক্ষের মধ্যে বেশ খানিকক্ষণ চলে গুলির লড়াই। শুধু রাজৌরি জেলার নওসেরা সেক্টর নয়, কাঠুয়া জেলার হিরানগর সেক্টরেও আন্তর্জাতিক সীমানা বরাবর গুলি ছোড়ে পাক রেঞ্জাররা। সতপাল, মনয়ারি, লাডওয়াল এবং কারোল কৃষ্ণ সীমান্ত ছাউনি লক্ষ্য করে শুক্রবার রাত ১০টা থেকে গুলি ছুড়তে শুরু করে পাক সেনা। সঙ্গে সঙ্গেই পাল্টা জবাব দেয় বিএসএফ। শনিবার ভোর প্রায় সাড়ে ৫টা পর্যন্ত চলে দু তরফের গুলির লড়াই। 

উল্লেখ্য, গতকাল বিকেলে নওসেরা এলাকায় পাকিস্তানের ড্রোন দেখা যায়। গুলি চালিয়ে সেই ড্রোন নামানোর চেষ্টা করে ভারতীয় সেনা। কিন্তু তার আগেই পাক সীমা টপকে যায় ড্রোন। শুক্রবার নিয়ন্ত্রণরেখা টপকে ড্রোন প্রায় ৭০০ মিটার ঢুকে পড়েছিল বলে খবর। ড্রোন ও নাগাড়ে সংঘর্ষবিরতি লঙ্ঘন, বিনা প্ররোচনায় গুলির হামলা কোনও বড় ছক কষার ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছেন ওয়াকিবহাল মহল।

আরও পড়ুন, শুভেন্দু-সৌগত সহ দলে আসছেন ৫ TMC সাংসদ : অর্জুন, মরে যাব তবু BJP-তে না : সৌগত

.