রবিবারের সংঘর্ষ বিরতি লঙ্ঘনের জন্য উচিত্ শাস্তি পাবে পাকিস্তান : রাজনাথ সিং

ভারতীয় সীমান্তে গুলি চালানোর জন্য পাকিস্তানকে বড় শাস্তি পেতে হবে। সোমবার এমনই হুশিয়ারি দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। রবিবার কাশ্মীরের রাজৌরি সীমান্তে পাক সেনাবাহিনীর পক্ষ থেকে অতর্কিতে গুলি চালানো হয়। আক্রমণে শহিদ হন এক ক্যাপ্টেন-সহ ৪ সেনা জওয়ানের।

Updated By: Feb 5, 2018, 05:50 PM IST
রবিবারের সংঘর্ষ বিরতি লঙ্ঘনের জন্য উচিত্ শাস্তি পাবে পাকিস্তান : রাজনাথ সিং

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় সীমান্তে গুলি চালানোর জন্য পাকিস্তানকে বড় শাস্তি পেতে হবে। সোমবার এমনই হুশিয়ারি দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। রবিবার কাশ্মীরের রাজৌরি সীমান্তে পাক সেনাবাহিনীর পক্ষ থেকে অতর্কিতে গুলি চালানো হয়। আক্রমণে শহিদ হন এক ক্যাপ্টেন-সহ ৪ সেনা জওয়ানের।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ''সেনাবাহিনীর ওপর আমাদের পূর্ণ আস্থা রয়েছে। আমরা এই হামলার উপযুক্ত জবাব দেব।'' ভারতীয় সেনাবাহিনীর ভাইস চিফ শরত্ চন্দ বলেন, "পাক সেনাবাহিনী একদিকে যেমন সীমান্তপার সন্ত্রাসে মদত দিচ্ছে, তেমনই সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে চলেছে। এবার সময় এসেছে এর বিরুদ্ধে আমাদের জবাব দেওয়ার। নিজেদের মতো করেই আমরা এর জবাব দেব।"

আরও পড়ুন- নিয়ন্ত্রণরেখায় বেলাগাম পাক গোলাগুলি, শহিদ এক ক্যাপ্টেন-সহ ৪

রবিবার সীমান্ত লাগোয়া পুঞ্চ ও রাজৌরি সেক্টরে সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পাক সেনাবাহিনী। তাদের গুলিতে মৃত্যু হয়েছে ক্যাপ্টেন কপিল কুন্ডু-সহ ৪ সেনা জওয়ানের।

প্রসঙ্গত, চলতি বছরের শুরু থেকেই দফায় দফায় সীমান্তে সন্ত্রাস ও সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘনের মাত্রা বাড়িয়েছে পাকিস্তান। ভারতের পক্ষ থেকে বারবার হুশিয়ারি দিয়েও তাতে কোনও লাভ হয়নি শেষ পর্যন্ত।

.