জম্মু-কাশ্মীরে ২৫টি বিএসএফ শিবিরে হামলা পাক সেনার, গুলির জবাব দিল ভারত

এখনও গুলির লড়াই অব্যাহত ভারত-পাক সীমান্তে। শনিবার রাত থেকেই জম্মু কাশ্মীরের ২৫টি বিএসএফ ক্যাম্প লক্ষ্য করে গুলি চালিয়েছে পাকিস্তান। জবাব দিতে বাধ্য হয় ভারতও। রাত ১০টা থেকে গুলির লড়াই শুরু হয়েছে।

Updated By: Aug 24, 2014, 04:11 PM IST
জম্মু-কাশ্মীরে ২৫টি বিএসএফ শিবিরে হামলা পাক সেনার, গুলির জবাব দিল ভারত

শ্রীনগর: এখনও গুলির লড়াই অব্যাহত ভারত-পাক সীমান্তে। শনিবার রাত থেকেই জম্মু কাশ্মীরের ২৫টি বিএসএফ ক্যাম্প লক্ষ্য করে গুলি চালিয়েছে পাকিস্তান। জবাব দিতে বাধ্য হয় ভারতও। রাত ১০টা থেকে গুলির লড়াই শুরু হয়েছে।

কোনওরকম প্ররোচনা ছাড়াই আরিনা, আর এস পুরা ও আখনুর সেক্টরে গুলি চালিয়েছে পাকিস্তান সেনা। পাক সেনা ছাউনি গুলিতে পালটা হামলা চালায় ভারতও। সীমান্তে উত্তেজনা থামর কোনও লক্ষণ দেখা যাচ্ছে না। পাকিস্তানের গুলিতে দুই ভারতীয় নাগরিকের প্রাণহানির ঘটনার একদিন পরও গুলির লড়াই থামার নাম নেই। হামলার নিশানায় আসছে সীমান্ত লাগোয়া একাধিক গ্রাম। গুলিতে ৫ জন সাধারণ নাগরিক আহতও হন।

নিয়ন্ত্রণরেখায় বারবার সংঘর্ষ বিরতি লঙ্ঘনের জন্য পাকিস্তানকে এদিন কড়া বার্তা দিয়েছেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী অরুণ জেটলি। মুর্শিদাবাদের জঙ্গিপুরে এ নিয়ে প্রশ্ন করা হলে প্রতিরক্ষা মন্ত্রী বলেন, নিয়ন্ত্রণরেখায় মোতায়েন ভারতীয় জওয়ানরাও তৈরি রয়েছেন। পাক তরফ থেকে কোনওরকম প্ররোচনা দেওয়া হলে উপযুক্ত জবাব দেওয়া হবে।  

 

 

.