সীমান্তে বাড়ছে পাক উপদ্রব! ফের জম্মুর আকাশে সন্দেহভাজন ড্রোন

বড়সড় নাশকতার ছক পাকিস্তানের!

Updated By: Jul 2, 2021, 09:51 AM IST
সীমান্তে বাড়ছে পাক উপদ্রব! ফের জম্মুর আকাশে সন্দেহভাজন ড্রোন

নিজস্ব প্রতিবেদন: ফের জম্মুর আকাশে ড্রোন। শুক্রবার সকাল ৪টা বেজে ২৫ মিনিট নাগাদ জম্মুর আর্নিয়া সেক্টরে ড্রোনটি দেখা গিয়েছে। সেনা সূত্রে খবর, পাকিস্তানের (Pakistan) দিক থেকে ড্রোনটি (Drone) আন্তর্জাতিক সীমানা পেরিয়ে ভারতে ঢোকার চেষ্টা করছিল। সতর্ক ছিল বিএসএফ। দেখামাত্রই ড্রোনের উপর গুলি চালান বিএসএফ কর্তারা। সঙ্গে সঙ্গে পাকিস্তানের দিকে ফিরে যায় ড্রোনটি।

প্রসঙ্গত, জম্মু বিমানবন্দরের এয়ারফোর্স স্টেশনে বিস্ফোরক হামলার পরেও একাধিকবার জম্মুর আকাশে দেখা গিয়েছে ড্রোন (Drone)। বুধবার ভোর রাতে দুবার কালুচক ও  কুঞ্জয়ীনী এলাকায় ড্রোনের দেখা মিলেছে, সেনা সূত্রে এমনটাই খবর। বিগত চারদিনে প্রায় সাতটি ড্রোনের হদিশ মিলেছে জম্মুতে। 

আরও পড়ুন: উপত্যকায় চড়ছে পারদ, সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে উত্তপ্ত Pulwama

ইতিমধ্যেই এই নিয়ে রাষ্ট্রসংঘে (United Nations) মুখ খুলেছে ভারত। একই সঙ্গে পাকিস্তানের বিরুদ্ধেও সুর চড়াল নয়াদিল্লি। এই ধরনের নাশকতা যে ভবিষ্যতের জন্য বড় বিপদ, তা উল্লেখ করেই সরব হয় ভারত। অন্যদিকে, সীমান্ত-সহ জম্মুতে জারি হয়েছে হাই এলার্ট।

আরও পড়ুন: PNB জালিয়াতি কাণ্ডে বড় সাফল্য ED-র, টাকা ফেরালেন প্রতারক Nirav Modi-র বোন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
.