লালুর বিজেপি বিরোধী সমাবেশে মমতাময় পটনার গান্ধী ময়দান

Updated By: Aug 27, 2017, 11:13 AM IST
লালুর বিজেপি বিরোধী সমাবেশে মমতাময় পটনার গান্ধী ময়দান

ওয়েব ডেস্ক: লালু প্রসাদ যাদবের 'বিজেপি ভাগাও, দেশ বাঁচাও' সমাবেশে যোগ দিতে শনিবারই পটনা পৌঁছেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর পটনায় নেমেই তিনি জয় করলেন বিহারবাসীর মন। লালুর বিজেপি বিরোধী সমাবেশ যেন শুরুর আগেই মমতাময়।

বিহারে বিজেপি বিরোধী আন্দোলন নতুন করে শুরু করতে পটনায় এক বিশাল সমাবেশের আয়োজন করেছেন লালুপ্রসাদ যাদবের দল রাষ্ট্রীয় জনতা দল। রবিবার সেই সমাবেশে লালু তো থাকবেনই সঙ্গে থাকবেন দেশের একাধিক বিরোধী দলের নেতৃত্ব। সমাবেশে যোগ দিতে শনিবারই পটনা পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঞ্চে থাকার কথা সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব ও কংগ্রেস নেতা গুলাম নবি আজ়াদের। থাকবেন বিক্ষুব্ধ জেডিইউ নেতা শরদ যাদবও।

আরও পড়ুন - প্রেমিকের কাছে প্রতারিত হয়ে রাস্তায় সন্তানের জন্ম দিলেন ১৭ বছরের তরুণী

সমাবেশের আগের দিন থেকেই বিহারের বিভিন্ন অংশ থেকে পটনার গান্ধী ময়দানে জড়ো হতে শুরু করেছেন আরজেডি ও কংগ্রেস সমর্থকরা। সমাবেশ স্থল সেজে উঠেছে তৃণমূলের পতাকায়। সমাবেশ স্থলে লাগানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশাল কাটআউট।

গত মাসেই লালুর আরজেডির সঙ্গে বিচ্ছেদ ঘটেছে জেডিইউর। রাতারাতি বিজেপির হাত ধরে সরকার বানিয়েছেন নীতীশ কুমার। এর পরই ফের বিজেপির বিরুদ্ধে কোমর বেঁধে নেমেছেন লালুপ্রসাদ। কেন্দ্রের নীতির বিরুদ্ধে লাগাতার সমালোচনা করে চলেছেন তিনি।

 

 

.