লালুর ছেলে বিয়েতে বিশৃঙ্খলা, ধৈর্য ধরতে না পেরে খাবার লুটে নিল অতিথিরা

লালু প্রসাদ ‌যাদবের ছেলে তেজ প্রতাপ ‌যাদবের বিয়েতে রাজ্যের মুখ্যমন্ত্রীর আগমন বেশ বড় ঘটনা। তেজ প্রতাপের বিয়েতে নীতীশের আসা ও তাঁকে লালু পরিবারের তাঁকে সাদরে বরণ করা চোখ টেনেছে রাজ্যবাসীর। পাশাপাশি আরও একটি ঘটনা হল বিয়েবাড়িতে আগত অতিথিদের হাঙ্গামা

Updated By: May 13, 2018, 02:31 PM IST
লালুর ছেলে বিয়েতে বিশৃঙ্খলা, ধৈর্য ধরতে না পেরে খাবার লুটে নিল অতিথিরা

নিজস্ব প্রতিবেদন: লালু প্রসাদ ‌যাদবের ছেলে তেজ প্রতাপ ‌যাদবের বিয়েতে রাজ্যের মুখ্যমন্ত্রীর আগমন বেশ বড় ঘটনা। তেজ প্রতাপের বিয়েতে নীতীশের আসা ও তাঁকে লালু পরিবারের তাঁকে সাদরে বরণ করা চোখ টেনেছে রাজ্যবাসীর। পাশাপাশি আরও একটি ঘটনা হল বিয়েবাড়িতে আগত অতিথিদের হাঙ্গামা।

কেন হাঙ্গামা? কারণ জানলে অবাক হবেন। শনিবার পটনার ভেটেনারি কলেজ মাঠে করা হয় বিয়ের বিশাল আয়োজন। বিয়ের অনুষ্টান ও খাবারের ব্যবস্থা করা হয়েছিল পৃথক জায়গায়। এর মধ্যে ভিআইপি ও মিডিয়ার জন্য আলাদা ব্যবস্থা করা হয়। তেজ প্রতাপ ও ঐশ্ব‌র্য রায় মালাবদল করার পরই ঘটে গেল অঘটন। অনুষ্ঠানে আগত অতিথিরা নিরাপত্তা বলয় ভেঙে ভিআইপিদের খাবার জায়গায় ঢুকে পড়ে। হাতের সামনে ‌যে ‌যা খাবার পায় তা নিয়ে দৌড় লাগায়। এমনকি বাসনকোসনও তুলে নিয়ে পালিয়ে ‌যায় তারা। এছাড়াও খাবার নিতে গিয়ে মেঝেতে ফেলে নষ্ট করে দেওয়া হয় কেটারারের বহু জিনিসপত্র।

আরও পড়ুন-রেলব্রিজের পাশে উদ্ধার দেহ, ছুরি দিয়ে কুপিয়ে যুবক খুন ট্যাংরায়

বিহারের আঞ্চলিক সংবাদ মাধ্যমের খবর, বিয়েতে আগত অতিথিদের মধ্যে রটে ‌যায় ভিআইপি ও মিডিয়ার কর্মীদের জন্য অনেক ভালো খাবার দেওয়া হয়েছে। এতেই ধৈ‌র্যের বাঁধ ভাঙে অতিথিদের। এদের অধিকাংশই নাকি আরজেডি সমর্থক।

আরও পড়ুন-রায়দিঘিতে সিপিএম-তৃণমূল সংঘর্ষ, মন্দিরবাজারে বিজেপি কর্মীকে খুনের চেষ্টা

উল্লেখ্য, নীতীশ কুমার ছাড়াও একঝাঁক ভিআইপি এদিন লালুর ছেলের বিয়েতে ‌যোগ দেন। অতিথিদের মধ্যে ছিলেন, বিহারের রাজ্যপাল সত্যপাল মালিক, কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ান, শরদ ‌যাদব ও বিহার মন্ত্রিসভার একাধিক মন্ত্রী। এছাড়াও ছিলেন অখিলেশ ‌যাদব ও ডিম্পল ‌যাদব, এনসিপি নেতা প্রফুল্ল প্যাটেল, কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং ও বিশিষ্ট আইনজীবী ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী রাম জেঠমালানি। এদের সামনেই চলে তাণ্ডব।

.