গুজরাট মডেল ফাঁপা, বিশ্বাসযোগ্যতা হারিয়েছেন প্রধানমন্ত্রী, বললেন রাহুল

 গুজরাট বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর দিনই প্রধানমন্ত্রীকে কড়া ভাষায় সমালোচনা করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এদিন দিল্লিতে সংসদ ভবনের সামনে রাহুল বলেন, 'বিশ্বাসযোগ্যতা হারিয়েছেন মোদী'।

Updated By: Dec 19, 2017, 02:19 PM IST
গুজরাট মডেল ফাঁপা, বিশ্বাসযোগ্যতা হারিয়েছেন প্রধানমন্ত্রী, বললেন রাহুল

নিজস্ব প্রতিবেদন: গুজরাট বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর দিনই প্রধানমন্ত্রীকে কড়া ভাষায় সমালোচনা করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এদিন দিল্লিতে সংসদ ভবনের সামনে রাহুল বলেন, 'বিশ্বাসযোগ্যতা হারিয়েছেন মোদী'।

সোমবার গুজরাট বিধানসভা নির্বাচনের ফল বেরোলে দেখা যায় বিজেপিকে সমানে টক্কর দিয়েছে রাহুলের কংগ্রেস। বাজিমাত করতে না পারলেও যা বিজেপি নেতাদের রক্তচাপ বাড়াতে যথেষ্ট।

আরও পড়ুন - গুজরাট বিজয়ের পরও মুখ্যমন্ত্রী বদল! দৌড়ে রয়েছেন স্মৃতি

পরদিন সংসদ অধিবেশনে যোগ দেওয়ার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে প্রধানমন্ত্রীকে সরাসরি আক্রমণ করেন রাহুল। বলেন, "গুজরাটে বিজেপি জিতলেও নৈতিক জয় হয়েছে তাঁদের। বিশ্বাসযোগ্যতা হারিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। তিনি দাবি করেন দুর্নীতি বিরুদ্ধে লড়ছেন। অথচ, অমিত শাহের ছেলে বা রাফালে দুর্নীতি নিয়ে কোনও মন্তব্য করেন না তিনি"।

রাহুল বলেন, "গুজরাটের মানুষ 'গুজরাট মডেল' প্রত্যাখ্যান করেছেন। গুজরাটের মডেল আসলে প্রচারের ফানুস। ভিতরটা ফাঁপা।"

সঙ্গে মোদীকে রাহুলের পরামর্শ, ধমকে চমকে আর কাজ হবে না। মানুষের মন জিততে হবে ভালবাসা দিয়ে। গুজরাটের ফলে যে কংগ্রেস খুশি তাও অকপটে জানিয়েছেন রাহুল।

 

 

.