মার্কিন প্রেসিডেন্টের হিন্দিতে টুইট, জবাব দিলেন নমো-ও

মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাতে তৈরি গুজরাট। তাঁকে স্বাগত জানাতে সারা হয়ে গিয়েছে গরবার ফিনিশিং টাচ। তার আগে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Updated By: Feb 24, 2020, 11:42 AM IST
মার্কিন প্রেসিডেন্টের হিন্দিতে টুইট, জবাব দিলেন নমো-ও
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ডোনাল্ড ট্রাম্পের হিন্দিতে টুইট! জবাব দিলেন ভারতের প্রধানমন্ত্রী। আমেদাবাদে পা দেওয়ার আগে এয়ার ওয়ান বিমান থেকে ডোনাল্ড ট্রাম্প টুইট করেন, ভারতে আসার জন্য প্রস্তুত আমি। কয়েক ঘণ্টার মধ্যে দেখা হচ্ছে সবার সঙ্গে। ট্রাম্পকে অভ্যর্থনা জানাতে আমাদেবাদ এখন সাজো সাজো রব। মোতরা স্টেডিয়ামে লক্ষ লক্ষ মাথার ভিড়। গান-নৃত্যে সাদরে আমন্ত্রণ জানানোর কোনও ত্রুটিই রাখা হয়নি। ট্রাম্পের হিন্দিতে টুইট পেয়ে নমো জানালেন, “অতিথি দেব ভব”।

মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাতে তৈরি গুজরাট। তাঁকে স্বাগত জানাতে সারা হয়ে গিয়েছে গরবার ফিনিশিং টাচ। তার আগে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি লিখেছেন, ভারত আপনার আসার অপেক্ষায়। আপনার এই সফর দু দেশের বন্ধুত্বকে আরও মজবুত করবে।

বিমানবন্দর থেকে সবরমতী আশ্রম পর্যন্ত পথেও চলছে উত্সব। দিনের শুরু থেকে নাচের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে সর্দার বল্বভাই প্যাটেন বিমানবন্দরেও। মোতেরায় আজ মেগা শো। সকাল থেকেই হাজার হাজার মানুষ পৌঁছে গিয়েছেন বিশ্বের সবথেকে বড় ক্রিকেট স্টেডিয়ামে। উন্মাদনা তুঙ্গে ট্রাম্পকে নিয়ে। মোদীকে নিয়েও রয়েছে সমান উত্সাহ।

.