উরি নিয়ে সামরিক প্রধানদের সঙ্গে বৈঠক নরেন্দ্র মোদীর

উরিতে জঙ্গি হামলার পর সেখানকার তথা গোটা দেশের নিরাপত্তা নিয়ে আজ সামরিক বাহিনীর সঙ্গে বৈঠকে বসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজই কোজিকোডে বক্তব্য রাখার কথা তাঁর। তার আগে সামরিক বাহিনীর দুই প্রধান এ নৌসেনার ভাইস অ্যাডমিরালকে নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী। সেখানে উরি প্রসঙ্গে পাশাপাশি, দেশের সীমান্তে নিরাপত্তা নিয়ে দীর্ঘ বৈঠক হয়। বৈঠকে প্রধানমন্ত্রীর পাশাপাশি উপস্থিত ছিলেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভল।

Updated By: Sep 24, 2016, 05:52 PM IST
উরি নিয়ে সামরিক প্রধানদের সঙ্গে বৈঠক নরেন্দ্র মোদীর

ওয়েব ডেস্ক : উরিতে জঙ্গি হামলার পর সেখানকার তথা গোটা দেশের নিরাপত্তা নিয়ে আজ সামরিক বাহিনীর সঙ্গে বৈঠকে বসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজই কোজিকোডে বক্তব্য রাখার কথা তাঁর। তার আগে সামরিক বাহিনীর দুই প্রধান এ নৌসেনার ভাইস অ্যাডমিরালকে নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী। সেখানে উরি প্রসঙ্গে পাশাপাশি, দেশের সীমান্তে নিরাপত্তা নিয়ে দীর্ঘ বৈঠক হয়। বৈঠকে প্রধানমন্ত্রীর পাশাপাশি উপস্থিত ছিলেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভল।
উরি হামলার পর এই বৈঠকটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হলেও, সংবাদ সংস্থার পক্ষ থেকে তাকে রুটিন মিট বলে দাবি করা হয়েছে।

আরও পড়ুন- পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মন্তব্যে বিতর্কের ঝড় উঠেছে

বৈঠকে সেনা প্রধান দলবীর সিং সুহাগ, এয়ার চিফ মার্শাল অরূপ রাহা ও নৌসেনার সেকেন্ড ইন কম্যান্ড ভাইস অ্যাডমিরাল কে বি সিং উপস্থিত ছিলেন।

গত রবিবার কাশ্মীরের উরিতে সেনাবাহিনীর ক্যাম্পে জঙ্গি হামলায় প্রায় হারিয়েছেন ১৮ জন জওয়ান। আর এরপর থেকেই ভারত ও পাকিস্তানের মধ্যে সম্পর্কের আরও অবনতি হতে শুরু করেছে।

.