নৃশংসতার শেষ কোথায়! গর্ভবতী বিড়ালকে ঝোলানো হল ফাঁসিতে

যে বাড়ির সামনে বিড়ালটিকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে সেটি ক্লাব ঘর হিসাবে ব্যবহার করতে কয়েকজন যুবক। 

Updated By: Nov 13, 2019, 04:34 PM IST
নৃশংসতার শেষ কোথায়! গর্ভবতী বিড়ালকে ঝোলানো হল ফাঁসিতে

নিজস্ব প্রতিবেদন : অমানবিক বললে হয়তো কম বলা হবে। নৃশংস, কদর্য, জঘন্য শব্দগুলোও কম পড়তে পারে এমন বর্বরতার ব্যাখ্যা দিতে গিয়ে! কেরালায় একটি গর্ভবতী বিড়ালের গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দেওয়া হল। স্থানীয় লোকজন সকালে উঠে দেখেন, একটি বাড়ির সামনে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে সেই বিড়ালটিকে। স্থানীয় বাসিন্দারা আন্দাজ করছেন, রাতের অন্ধকারেই এমন জঘন্য কাজটি করেছেন কেউ বা কেউ! গত রবিবার পালকুলানগারা কাছে একটি বাড়ির সামনে ঝুলন্ত অবস্থায় দেখা যায় বিড়ালটিকে। নৃশংস এই ঘটনায় স্থানীয় লোকজনদেরও চোখে জল চলে আসে। এর পরই বিড়ালের ঝুলন্ত দেহের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নিন্দার ঝড় ওঠে।

স্থানীয় কয়েকজন বলেছেন, যে বাড়ির সামনে বিড়ালটিকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে সেটি ক্লাব ঘর হিসাবে ব্যবহার করতে কয়েকজন যুবক। মাঝেমধ্যেই সেই ক্লাব ঘরে বসত আসর। মদ্যপান করতেন বেশ কয়েকজন যুবক। সেই যুবকরাই মদ্যপ অবস্থায় এমন নৃশংস কাজ করেছেন বলে দাবি করেছেন কেউ কেউ। স্থানীয়দের কেউ কেউ আন্দাজ করছেন, গত শনিবার গভীর রাতে এমন কদর্য কাজটি করেছে কিছু মদ্যপ যুবক। সেই ক্লাবের সদস্যদের বিরুদ্ধে পশু সুরক্ষা আইনে অভিযোগ দায়ের হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিস। এমন জঘন্য ঘটনা প্রকাশ্যে আসার পর স্থানীয় প্রশাসনের তরফেও দোষীদের ধরার জন্য তোড়জোর শুরু হয়েছে।

আরও পড়ুন-  রাতবিরেতে ঘেউ-ঘেউয়ে বিরক্ত! কুকুরকে গুলি করে দিলেন চিকিত্সক

এর আগেও বহুবার মদ্যপ অবস্থায় পশুদের উপর মানুষের অত্যাচার করার খবর প্রকাশ্যে এসেছে। কিন্তু কেরলের এই ঘটনা জঘন্যতম বলে মনে করা হচ্ছে। আর তাই এই ঘটনার সঙ্গে যুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে উদাহরণ রাখার চেষ্টা চালাচ্ছে প্রশাসন। 

.