ভোটারদের মন জয় করার ক্ষমতাই নেই প্রিয়ঙ্কার, কটাক্ষ ইউপির প্রাক্তন কংগ্রেস প্রধানের

গো বলয়ের তিন রাজ্যে নির্বাচনে ভরাডুবি হয়েছে বিজেপির। রাজস্থান, মধ্যপ্রদেশ ও ছত্তীসগড় থেকে বিদায় নিয়েছে বিজেপি। ফলে কংগ্রেস শিবির এখন উজ্জীবিত। তাদের এখন প্রধান লক্ষ্য উত্তরপ্রদেশ

Updated By: Feb 2, 2019, 10:36 PM IST
ভোটারদের মন জয় করার ক্ষমতাই নেই প্রিয়ঙ্কার, কটাক্ষ ইউপির প্রাক্তন কংগ্রেস প্রধানের

নিজস্ব প্রতিবেদন: ভোটের ময়দানে প্রিয়ঙ্কা গান্ধীকে নামিয়ে লোকসভা নির্বাচনে বাজিমাত করতে চাইছে কংগ্রেস। তাঁকে দায়িত্ব দেওয়া হয়েছে পূর্ব উত্তরপ্রদেশের। তবে প্রিয়ঙ্কার ক্ষমতাকে মাছি মারার ভঙ্গিতে উড়িয়ে দিলেন রাজ্যের মন্ত্রী রীতা বহুগুণা যোশী।

আরও পড়ুন-নয়া সিবিআই অধিকর্তা হলেন মধ্য প্রদেশের প্রাক্তন ডিজিপি ঋষি কুমার শুক্লা

এক সময়ে উত্তরপ্রদেশ কংগ্রেসের প্রধান রীতা বহুগুণা যোশী প্রিয়ঙ্কা ও রাহুলকে বহু দিন ধরেই চেনেন। সেই রীতা এখন বিজেপিতে যোগ দিয়ে যোগী সরকারের পরিবার কল্যাণ মন্ত্রকের মন্ত্রী।

শনিবার এটাওয়াতে রীতা বলেন, প্রিয়ঙ্কা আর তরুণী নেই। ভোটদাতাদের প্রভাব খাটানোর কোনও ক্ষমতাও তাঁর নেই। বহুদিন ধরে উনি কংগ্রেসের হয়ে কাজ করছেন। তাঁর প্রচারে দলের খুব বেশি লাভ হবে না। রাজ্যের মানুষ এখন চান উন্নয়ণ ও একজন সত্যিকারের নেতাকে। পারিবারিক রাজনীতি আর চলে না। একটু বুদ্ধি থাকলেই বুঝে নেওয়া যায় রাজ্যের মানুষের আসল শুভাকাঙ্খী কে।

আরও পড়ুন-চিটফান্ডকাণ্ডে কলকাতার পুলিস কমিশনারকে গ্রেফতার করতে চলেছে সিবিআই?

উল্লেখ্য, সদ্যসমাপ্ত গো বলয়ের তিন রাজ্যে নির্বাচনে ভরাডুবি হয়েছে বিজেপির। রাজস্থান, মধ্যপ্রদেশ ও ছত্তীসগড় থেকে বিদায় নিয়েছে বিজেপি। ফলে কংগ্রেস শিবির এখন উজ্জীবিত। তাদের এখন প্রধান লক্ষ্য উত্তরপ্রদেশ। রাজ্যে সপা ও বসপা জোটের পরও জমি ছাড়তে রাজী নন রাহুল গান্ধীও। তাই তিনি এবার আসরে নামাচ্ছেন প্রিয়ঙ্কা গান্ধীকে। কংগ্রেসের একাংশ মনে করছে রাজ্যে কংগ্রেস কর্মীদের মনবল টেনে তুলতে টনিকের কাজ দেবেন প্রিয়ঙ্কা। এই দাবি অবশ্য মানতে রাজী নয় বিরোধীরা।

.