প্রিয়ঙ্কা গান্ধীর কাছ থেকে ২ কোটি টাকা দামের ছবি কিনেছিলেন ইয়েস ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা

বিপুল ওই টাকার ছবি বিক্রি করার সঙ্গে বড়সড় দুর্নীতির সম্পর্ক রয়েছে বলে দাবি করেন অমিত মালব্য

Updated By: Mar 9, 2020, 05:09 PM IST
প্রিয়ঙ্কা গান্ধীর কাছ থেকে ২ কোটি টাকা দামের ছবি কিনেছিলেন ইয়েস ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা

নিজস্ব প্রতিবেদন: ইয়েস ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা রাণা কাপুরের সঙ্গে কংগ্রেসের সম্পর্ক জুড়ে দেওয়ার চেষ্টায় বিজেপি-কংগ্রেস তরজা এখন তুঙ্গে। বিজেপির দাবি, ইয়েস ব্যাঙ্কের প্রতিষ্ঠাতার সঙ্গে গভীর সম্পর্ক রয়েছে প্রিয়ঙ্কার।  

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যের দাবি, প্রিয়ঙ্কা গান্ধীর কাছে থেকে প্রখ্যাত চিত্রকর এম এফ হুসেনের একটি ছবি কিনেছিলেন রাণা কাপুর। ছবিটির দাম ২ কোটি টাকা। দেশের প্রতিটি আর্থিক কেলেঙ্কারির সঙ্গে গান্ধীর পরিবারের সম্পর্ক রয়েছে। একটি নিউজ চ্যানেলের ভিডিয়ো ক্লিপ দেখিয়ে ওই দাবি করেন মালব্য।

আরও পড়ুন-আইএসের ম্যাগাজিনে নিয়মিত লেখালিখি করতো দিল্লিতে ধৃত কাশ্মীরি দম্পতি!

বিপুল ওই টাকার ছবি বিক্রি করার সঙ্গে বড়সড় দুর্নীতির সম্পর্ক রয়েছে বলে দাবি করেন অমিত মালব্য। বিজেপি আইটি সেলের প্রধান টুইট করেছেন, এদেশে প্রতিটি আর্থিক দুর্নীতির সঙ্গে সঙ্গে গান্ধী পরিবারের সম্পর্ক রয়েছে। একসময় সোনিয়াকে বিমানের টিকিট পাঠাতেন বিজয় মালিয়া। তার সঙ্গে মনমোহন সিং ও পি চিদম্বরমের যোগাযোগ ছিল। মালিয়া এখন পলাতক। রাহুল গান্ধী নীরব মোদীর গহনা বিপণির উদ্বোধন করেছিলেন। তিনিও এখন পলাতক। এখন জানা যাচ্ছে রানা প্রিয়ঙ্কা গান্ধীর ছবি কিনেছিলেন।

আরও পড়ুন-সৌদি-রাশিয়ার ‘মূল্য যুদ্ধের’ জের, একদিনে এক দশকের রেকর্ড ক্ষতি রিলায়্যান্সের

বিজেপির ওই অভিযোগ উড়িয়ে দিয়েছে কংগ্রেস। দলের মুখপাত্র অভিষেক মনু সিংভি বলেন, এটা বিজেপির একটা চাল। প্রিয়ঙ্কা গান্ধী রানা কাপুরকে ছবি বিক্রি করেছিলেন। ছবির দাম চেকে মেটানো হয়েছিল। তা আয়কর ফাইলে দেখিয়েছেন প্রিয়ঙ্কা। কিন্তু ২০১৪ সালে যে রানা কাপুরের ঋণের পরিমাণ ছিল ৫৫,৬৩৩ কোটি টাকা তা ২০১৯ সালে বেড়ে হয়ে যায় ২,৪১,৪৯৯ কোটি টাকা। কীভাবে? প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী কি জানতেন না, নাকি ঘুমাচ্ছিলেন?

.