আপনারা কেন শোকে? বলুন ভারত তেরে টুকরে হোঙ্গে, 'সেকুলার'দের ধুয়ে দিলেন সোনু

এর আগে আজান নিয়ে নিজের মত প্রকাশ করে বিতর্কে এসেছিলেন সোনু নিগম। 

Updated By: Feb 15, 2019, 08:44 PM IST
আপনারা কেন শোকে? বলুন ভারত তেরে টুকরে হোঙ্গে, 'সেকুলার'দের ধুয়ে দিলেন সোনু

নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামার ঘটনায় গোটা দেশে শোকের আবহ। বদলার আগুন জ্বলছে। আর এই প্রেক্ষাপটে 'সেকুলার'দের এক হাত নিলেন সোনু নিগম। 

এর আগে আজান নিয়ে নিজের মত প্রকাশ করে বিতর্কে এসেছিলেন সোনু নিগম। পুলওয়ামার ঘটনার পর কটাক্ষের সুরে ফেসবুক পোস্টে সোনু বলেছেন, ''পুলওয়ামায় হামলা নিয়ে এত দুঃখপ্রকাশ করছেন কেন? কয়েকজন সিআরপিফই তো মারা গিয়েছে। আপনারা এত দুঃখ কেন করছেন। যেটা করার সেটা করুন। ৪০ হোক বা ৪০০ সেটা করুন, যেটা সেকুলার লোকেরা করে। এসব আরএসএস, বিজেপি, হিন্দুত্ববাদীদের উপরে ছেড়ে দিন। সেকুলারদের মতো বলুন, ভারত তেরে টুকরে হোঙ্গে, আফজল হাম শরমিন্দা হ্যাঁ। ভারতে থাকলে গেলে সেকুলার মানসিকতা রাখুন। বন্দে মাতরম বলা যাবে না। নমস্তেও বলবেন না। লাল সেলাম বলুন''। 

বৃহস্পতিবার দুপুরে সাড়ে ৩টে নাগাদ পুলওয়ামার অবন্তীপোরায় সিআরপিএফ কনভয়ে ফিঁদায়ে হামলা চালায় জইশ-ই-মহম্মদ জঙ্গি আদিল আহমেদ। ৩৫০ কেজি বিস্ফোরকবোঝাই এসইউভি নিয়ে এসে জঙ্গি আদিল আহমেদ ধাক্কা মারে কনভয়ের একটি গাড়িতে। বিস্ফোরণে উড়ে যায় গাড়িটি। গাড়ি হামলার পরই গ্রেনেড, গুলিও ছোঁড়া হয় কনভয় লক্ষ্য করে। ভয়াবহ এই হামলায় ৪৪ জন সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়েছে বলে খবর। তবে সরকারি তরফে দাবি করা হয়েছে, শহিদ হয়েছেন ৪০ জন জওয়ান। এরমধ্যে ৩৬ জন জওয়ানের দেহ শনাক্ত করা গিয়েছে। বাকি ৪ জনের দেহ শনাক্ত হয়নি।   

আরও পড়ুন- পুলওয়ামা: তদন্ত না করে বিদেশমন্ত্রক কেন দোষী চিহ্নিত করছে? প্রশ্ন মমতার