Uttarpradesh: প্রিয়াঙ্কার সঙ্গে সেলফি তোলায় মহিলা পুলিসকর্মীদের নোটিস, 'আমাকেই শাস্তি দিন,' পাল্টা ট্যুইট নেত্রীর

লখনউ-আগ্রা এক্সপ্রেসওয়েতে প্রিয়াঙ্কাকে আটকে দেয় পুলিস

Updated By: Oct 20, 2021, 10:49 PM IST
Uttarpradesh: প্রিয়াঙ্কার সঙ্গে সেলফি তোলায় মহিলা পুলিসকর্মীদের নোটিস, 'আমাকেই শাস্তি দিন,' পাল্টা ট্যুইট নেত্রীর

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi) সঙ্গে সেলফি (Selfie) তোলায় মহিলা পুলিসকর্মীদের (Policewomen) বিরুদ্ধে নোটিস। প্রাথমিক তদন্তের নির্দেশ দিয়ে নোটিস জারি করেন লখনউয়ের পুলিস কমিশনার (Lucknow CP) ধ্রুবকান্ত ঠাকুর। উত্তরপ্রদেশে (Uttar Pradesh) পুলিসি হেফাজতে মৃত এক দলিত ব্যক্তির পরিবারের সঙ্গে দেখা করতে বুধবার লখনউ থেকে আগ্রার উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা। লখনউ-আগ্রা এক্সপ্রেসওয়েতেই তাঁকে আটকে দেয় পুলিস ৷ আর সেখানেই কংগ্রেসের সাধারণ সম্পাদকের সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে যায়। বিনা মাস্কেই সেলফি নিতে দেখা যায় বেশ কয়েকজন মহিলা পুলিসকর্মীকে।

বিকেলে লখনউ পুলিস জানায়, ১৪৪ ধারা ভেঙে পাঁচ জনের বেশি এক সঙ্গে যাওয়ার কারণেই প্রিয়াঙ্কার গাড়ি আটকানো হয়। সূত্রের খবর, এই অবস্থায় কংগ্রেস নেত্রীর সঙ্গে উর্দিধারীদের সেলফি পুলিসি আচরণবিধি লঙ্ঘন করেছে কি না সে বিষয়ে লখনউয়ের ডিসিপিকে পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছেন সিপি। রিপোর্ট হাতে পাওয়ার পরেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন তিনি।

আরও পড়ুন: Tripura: তৃণমূল করার অপরাধে আবার আক্রান্ত কর্মী, অভিযোগের তীর BJP-র দিকে

অপরদিকে মহিলা পুলিসকর্মীদের সঙ্গে সেলফি ট্যুইট করে ঘটনার পাল্টা নিন্দা করেছেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। লেখেন, 'আমার সঙ্গে সেলফির এই ছবি যোগী প্রশাসনকে অস্বস্তিতে ফেলেছে। সেজন্যই মহিলা পুলিসকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। আমার সঙ্গে ছবি তোলা যদি অপরাধ হয়, তাহলে আমাকেই শাস্তি দিন। এই মেধাবী ও বিশ্বস্ত পুলিসকর্মীদের কেরিয়ার নষ্টের কোনও মানে হয় না।'

আরও পড়ুন: CVC-CBI Joint Meet: দুর্নীতিবাজ যতই ক্ষমতাশালী হোক, শাস্তি হবেই: Narendra Modi

প্রসঙ্গত, ২৫ লক্ষ টাকা চুরির অভিযোগে অরুণ বাল্মিকী নামে দলিত পরিবারের এক সাফাইকর্মীকে গ্রেফতার  করে আগ্রার জগদীশপুরা থানার পুলিস। মঙ্গলবার পুলিসি হেফাজতেই তার মৃত্য ঘটে। দলিত ব্যক্তির বিরুদ্ধে পুলিসি নির্যাতনের অভিযোগ ওঠে। যদিও, আগ্রার পুলিস সুপার মুনিরাজ জি বলেন, 'মঙ্গলবার রাতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ধৃত। হাসপাতালে নিয়ে গেল মৃত ঘোষণা করা হয়।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)