Rahul Gandhi attack PM Modi: ফের প্রধানমন্ত্রীকে 'জাত' তুলে আক্রমণ, ওড়িশায় বিস্ফোরক রাহুল

রাহুল গান্ধীও অভিযোগ করেছেন যে প্রধানমন্ত্রী ওবিসিদের সঙ্গে করমর্দন করেন না, বরং ‘বিলিওনেয়ারদের আলিঙ্গন করেন’। ওড়িশা থেকে বৃহস্পতিবার বিকেলে ছত্তিশগড়ে প্রবেশ করবে যাত্রা।

Updated By: Feb 8, 2024, 02:53 PM IST
Rahul Gandhi attack PM Modi: ফের প্রধানমন্ত্রীকে 'জাত' তুলে আক্রমণ, ওড়িশায় বিস্ফোরক রাহুল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার কংগ্রেস নেতা রাহুল গান্ধী দাবি করেছেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অন্য অনগ্রসর শ্রেণীর (OBC) পরিবারে জন্মগ্রহণ করেননি। তিনি আরও বলেন যে মোদী নিজেকে ওবিসি হিসাবে পরিচয় দিয়ে মানুষকে ‘বিভ্রান্ত’ করছেন।

রাহুল গান্ধী, ওড়িশায় তার 'ভারত জোড়ো ন্যায় যাত্রা'-এর তৃতীয় এবং শেষ দিনে একটি সংক্ষিপ্ত বক্তৃতা দেন। সেই বক্তৃতা দেওয়ার সময় তিনি বলেছিলেন, প্রধানমন্ত্রী মোদী ‘একটি পরিবারে জন্মগ্রহণ করেছিলেন যেটি আমাদের মতোই সাধারণ’।

আরও পড়ুন: Narendra Modi praise Manmohan Singh: সাংসদদের অবাক করে মনমোহনের প্রশংসায় মোদী

কংগ্রেস সাংসদ বলেন, ‘মোদীজি নিজেকে একজন ওবিসি বলে জনগণকে বিভ্রান্ত করছেন। তিনি তেলী বর্ণের একটি পরিবারে জন্মগ্রহণ করেছিলেন, যেটি ২০০০ সালে গুজরাটে বিজেপি সরকারের আমলে ওবিসি তালিকায় অন্তর্ভুক্ত হয়েছিল। তাই, মোদীজি জন্মসূত্রে একজন ওবিসি নন’। কংগ্রেস সাংসদ জোর দিয়ে এই কথা বলেছিলেন।

আরও পড়ুন: Farmers Protest: কৃষকদের সংসদ অভিযান ঘিরে উত্তপ্ত নয়ডা; জারি ১৪৪ ধারা, দিল্লি ঢোকার সব রাস্তায় নাকাবন্দি

রাহুল গান্ধীও অভিযোগ করেছেন যে প্রধানমন্ত্রী ওবিসিদের সঙ্গে করমর্দন করেন না, বরং ‘বিলিওনেয়ারদের আলিঙ্গন করেন’।

সাদা টি-শার্ট পরে, প্রাক্তন কংগ্রেস সভাপতি বৃহস্পতিবার এখানকার পুরাতন বাস স্ট্যান্ড থেকে আবার যাত্রা শুরু করেন এবং একটি খোলা জিপে কিষান চকের দিকে চলে যান। তাঁর সঙ্গে ছিলেন এআইসিসি নেতা অজয় ​​কুমার এবং ওপিসিসি সভাপতি শরৎ পট্টনায়ক।

ওড়িশা থেকে বৃহস্পতিবার বিকেলে ছত্তিশগড়ে প্রবেশ করবে যাত্রা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.