Congress: BJP "Fake Hindu", বিস্ফোরক দাবি রাহুল গান্ধীর

রাজনৈতিক নেতাদের উচিত দেবী লক্ষী এবং দেবী দুর্গার ক্ষমতাগুলি প্রতিটি মানুদের কাছে পৌঁছে দেওয়া এবং সেই লক্ষে কোনো রকম আপোষ না করা।

Updated By: Sep 15, 2021, 07:46 PM IST
Congress: BJP "Fake Hindu", বিস্ফোরক দাবি রাহুল গান্ধীর

নিজস্ব প্রতিবেদন: বিস্ফোরক দাবি করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। BJP এবং RSS-কে নিশানা করে তিনি বলেন এরা 'Fake Hindu' এবং ধর্মকে এরা নিজেদের স্বার্থে ব্যবহার করেন। মহাত্মা গান্ধী সারাজীবন হিন্দু ধর্মের সাধনা করেছেন, তাহলে কেন RSS- তাঁকে গুলি করলো এই প্রশ্ন তোলেন তিনি।

জাতীয় মহিলা কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে রাহুল গান্ধী বলেন BJP এবং Congress-এর আদর্শ সম্পূর্ণ ভিন্ন এবং এর মধ্যে মাত্র একটি আদর্শই দেশ শাসন করতে পারে। দেবী লক্ষী মানুষের লক্ষ্য অর্জনে সাহায্য করেন এবং দেবী দুর্গা মানুষকে রক্ষা করেন। দেবী লক্ষী এবং দেবী দুর্গার ক্ষমতাকে কংগ্রেস সরকার আরো শক্তিশালী করলেও BJP তা খর্ব করেছে বলে জানান তিনি। রাহুল গান্ধী বলেন রাজনৈতিক নেতাদের উচিত দেবী লক্ষী এবং দেবী দুর্গার ক্ষমতাগুলি প্রতিটি মানুদের কাছে পৌঁছে দেওয়া এবং সেই লক্ষে কোনো রকম আপোষ না করা। এছাড়া তিনি আরও বলেন কংগ্রেস কখনো ঘৃণার রাজনীতি করেনা। যেদিন তারা ঘৃণাকে ব্যবহার করবেন সেদিন থেকে তারা আর কংগ্রেসের কেউ নন বলে জানান তিনি।    

আরও পড়ুন: Tripura: বারবার বাতিল করা হচ্ছে অভিষেকের মিছিল, ত্রিপুরায় ধর্না তৃণমূলের   

অনুষ্ঠান থেকে BJP-কে সরাসরি আক্রমণ করে রাহুল গান্ধী বলেন, "এরা কেমন ধরণের হিন্দু। এরা হিন্দু ধর্মকে ব্যবহার করেন, হিন্দু ধর্মের দালালি করেন কিন্তু এরা হিন্দু নন"। তিনি আরও বলেন, BJP নিজেকে হিন্দু পার্টি বললেও তারা যেখানেই যায় সেখানেই দেবী দূর্গা এবং দেবী লক্ষীকে আক্রমণ করে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)