Tripura: বারবার বাতিল করা হচ্ছে অভিষেকের মিছিল, ত্রিপুরায় ধর্না তৃণমূলের

কুণাল ঘোষের নেতৃত্বে আজ ওই ধর্নায় বসেন তৃণমূল নেতাকর্মীরা

Updated By: Sep 15, 2021, 06:03 PM IST
 Tripura: বারবার বাতিল করা হচ্ছে অভিষেকের মিছিল, ত্রিপুরায় ধর্না তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন: বিভিন্ন কারণ দেখিয়ে ত্রিপুরায় বারবার বাতিল করে দেওয়া হচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিল। দিন বদল করে অনুমোদন চাওয়া হলেও তা বাতিল করে দিচ্ছে বিপ্লব দেব সরকার। এর প্রতিবাদে আজ আগরতলায় ধর্নায় বসল তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন-Telecom Sector: বড়ো ঘোষণা টেলিকম মন্ত্রীর, স্বস্তিতে সংস্থাগুলি   

কুণাল ঘোষের নেতৃত্বে আজ ওই ধর্নায় বসেন তৃণমূল নেতাকর্মীরা। এনিয়ে কুণাল ঘোষ বলেন, এই আন্দোলন প্রতীকী। যেভাবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিল আটকানের চেষ্টা হচ্ছে তাতে রাস্তায় নামা ছাড়া উপায় ছিল না। অন্যদিকে, অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের মিছিল নিয়ে জোরাজুরি করায় এনিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, কোভিড আবহে মিছিল কেন? কিসের জন্য!

আরও পড়ুন-WB Assembly Speaker: বিধানসভার এক্তিয়ারে হস্তক্ষেপ করছে কেন্দ্রীয় এজেন্সি-রাজ্যপাল, সরব স্পিকার

উল্লেখ্য, বারবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিছিল বাতিল হয়ে যাওয়ায় আদালতে যাওয়ার পরিকল্পনাও করেছে তৃণমূল কংগ্রেস। গত ১৫ ও ১৬ সেপ্টেম্বর অভিষেকের পদযাত্রার জন্য আবেদন করা হয়। তা বাতিল করে দেয় ত্রিপুরা পুলিস। এবার ২২ সেপ্টেম্বর মিছিলের দিন ধার্য করেছে ত্রিপুরা তৃণমূল কংগ্রেস। ওইদিন অন্য কোনও দলের কোনও কর্মসূচি নেই। ওইদিন যদি পদযাত্রার অনুমতি না দেওয়া হয় তাহলে আদালতে যাওয়ারও হুমকি দিয়ে রেখেছে তৃণমূল কংগ্রেস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)