৫৭ দিন পর ছুটি সেরে ফিরলেন রাহুল গান্ধী

অবশেষে ছুটি সেরে ফিরলেন রাহুল গান্ধী। সূত্রের খবর, আজ সকাল ১১টা নাগাদ দিল্লি এয়ারপোর্ট এসে পৌঁছন কংগ্রেসের নম্বর টু। রাহুলের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যাচ্ছেন সোনিয়া গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী। যদিও কংগ্রেস সূত্রে এখন রাহুলের দেশে ফেরা নিয়ে কোনও খবরের কথা বলা হয়নি। আগামী রবিবার রামলীলা ময়দানে কৃষক মজদুর সভায় উপস্থিত থাকবেন রাহুল।

Updated By: Apr 16, 2015, 03:14 PM IST
৫৭ দিন পর ছুটি সেরে ফিরলেন রাহুল গান্ধী

ওয়েব ডেস্ক:সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দিল্লিতে ফিরলেন রাহুল গান্ধী। প্রায় দুমাসের অজ্ঞাতবাসের পর আজ সকাল এগারোটায় দিল্লিতে ফেরেন তিনি। রাহুলের সঙ্গে সাক্ষাত্‍ করতে তুঘলক লেনে তাঁর বাসভবনে যান সোনিয়া, প্রিয়াঙ্কাও।

গত ২৩ ফেব্রুয়ারি সংসদের বাজেট পেশের পর থেকেই আর দেখা মেলেনি রাহুলের। তাঁর হঠাত্‍ উধাও হয়ে যাওয়া নিয়ে শুরু হয় নানা জল্পনা। তবে ১৯ এপ্রিল দিল্লিতে কৃষক সমাবেশে থাকছেন কংগ্রেসের সহ সভাপতি। কৃষক সমাবেশে তাঁর উপস্থিত থাকার কথা আগেই জানিয়েছিল কংগ্রেস।

৫৭ দিনের 'ছুটিতে' রাহুল। রাহুল কবে ফের ফিরবেন তা নিয়ে রীতিমত জল্পনা চলছিল। আমেথিতে তাঁর নির্বাচনী কেন্দ্র নিখোঁজ পোস্টারও পড়েছিল। লোকসভা ভোটে বিপর্যয়ের পর রাহুলের এই ছুটি নিয়ে নানা মহলে নানা রকম মত ছিল। অনেকেই বলছেন, কামব্যাকের জন্য প্রস্তুতি নিতেই এই ছুটির পরিকল্পনা নিয়েছিলেন রাজীব তনয়। 

.