Sampark Kranti Express: সম্পর্কক্রান্তি এক্সপ্রেসের এসি কামরায় প্রস্রাব রেলকর্মীর! ভাইরাল ভিডিয়ো

এর আগে, মাঝ-আকাশে বিমানে প্রস্রাব করার ঘটনা ঘটেছে একাধিকবার। এবার বাদ গেল না ট্রেনও! চাকরি গেল অভিযুক্ত রেলকর্মীর।

Updated By: Aug 24, 2023, 07:19 PM IST
Sampark Kranti Express: সম্পর্কক্রান্তি এক্সপ্রেসের এসি কামরায় প্রস্রাব রেলকর্মীর! ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্রেনেও এবার প্রস্রাব, সঙ্গে মদ্যপানও! রেলকর্মীর 'কীর্তি'তে রীতিমতো ক্ষিপ্ত যাত্রীরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো। চাকরি গেল অভিযুক্তের। ঘটনাটি ঘটেছে সম্পর্কক্রান্তি এক্সপ্রেসে।

আরও পড়ুন: Watch: পৌঁছতে লেট, ট্রেন ধরতে সোজা প্ল্যাটফর্মেই গাড়ি তুলে দিলেন যোগী রাজ্যের মন্ত্রী!

জানা গিয়েছে, অভিযুক্ত রেলকর্মীর নাম দশরথ কুমার। মধ্যপ্রদেশের জব্বলপুর স্টেশনে মেকানিক্য়াল বিভাগে কর্মরত ছিলেন তিনি। নয়া পেনশন প্রকল্পের বিরুদ্ধে দেশজুড়ে আন্দোলনে নেমেছে রেলকর্মীরা। সেই আন্দোলনে সামিল হয়েছিলেন দশরথও।

রেল সূত্রের খবর, ৯ অগাস্ট সম্পর্কক্রান্তি এক্সপ্রেসে চেপে দিল্লি যাচ্ছিলেন ওই রেলকর্মী। এসি কোচের বি-৬ কামরার যাত্রী ছিলেন তিনি। তারপর?  অভিযোগ, ট্রেনে মদ্যপান করতে শুরু করেন দশরথ। এরপর মদ্যপ অবস্থায় স্রেফ দুর্ব্যবহারই নয়, প্রস্রাবও করেন কামরায়! ক্ষিপ্ত হয়ে ওঠেন অন্য যাত্রীরা। এমন ঘটনা যে ঘটতে পারে, তা বিশ্বাসই হচ্ছিল না অনেকের। মোবাইল ভিডিয়ো তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তাঁরা।

 

সেই ভিডিয়ো ভাইরাল হতেই নড়চড়ে বসে রেল কর্তৃপক্ষ। চাকরি থেকে বরখাস্ত করা হয় অভিযুক্তকে। এর আগে, মাঝ-আকাশে বিমানে প্রস্রাব করার ঘটনা ঘটেছে একাধিকবার। এবার বাদ গেল না ট্রেনও!

আরও পড়ুন: New Education Policy: এবার থেকে বছরে দু'বার বোর্ডের পরীক্ষা! জেনে নিন সরকারের নতুন শিক্ষানীতি..

এদিকে মধ্যপ্রদেশেরই  সিধি এলাকায় নেশাগ্রস্থ অবস্থায় এক আদিবাসী ব্যক্তির মুখে প্রস্রাব করা অভিযোগ ওঠেছিল এক বিজেপি নেতার বিরুদ্ধে। ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল সেবারও। গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.