Rajasthan Woman in Pakistan: অঞ্জু এখন ফাতিমা, পাকিস্তানে গিয়ে ফেসবুক প্রেমিককেই বিয়ে করলেন রাজস্থানের গৃহবধূ

Rajasthan Woman in Pakistan: নাসরুল্লা ভারতীয় সংবাদসংস্থাকে জানিয়েছেন, পাকিস্তানে থাকবেন না অ়্জু। আগামী ২০ আগস্ট পর্যন্ত তার ভিসা রয়েছে। তার আগেই তিনি ফিরে যাবেন। আমার বাড়িতেই তিনি রয়েছেন। ভিসা অনুয়ায়ী উনি আপার ধিরের বাইরে যেতে পারবেন না

Updated By: Jul 26, 2023, 07:28 AM IST
Rajasthan Woman in Pakistan: অঞ্জু এখন ফাতিমা, পাকিস্তানে গিয়ে ফেসবুক প্রেমিককেই বিয়ে করলেন রাজস্থানের গৃহবধূ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: প্রেমের টানে দেশ ছেড়েছিলেন রাজস্থানের গৃহবধূ অঞ্জু। তিন দিন আগেও সংবাদমাধ্যমকে বলেছিলেন বিয়ে করার কোনও পরিকল্পনা তাঁর নেই। কিন্তু সেটাই করলেন ওই তরুণী। বিয়ে করলেন পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের আপার ধির-এর যুবক নাসরুল্লাকে। ফেসবুকেই তাঁর সঙ্গে পরিচয় হয় অঞ্জুর। সেই পরিচয়ের প্রায় ৪ বছর পর তিনি বৈধ ভিসা নিয়ে ঘর ছাড়েন নাসরুল্লার টানে। অঞ্জুর বাবা জানিয়েছেন, তাঁর কাছে অঞ্জু এখন মৃত।

আরও পড়ুন- বুধবার বিরোধীদের হাল্লাবোল, মোদী সরকারের বিরুদ্ধে অনাস্থা আনছে ইন্ডিয়া জোট

পাক সংবাদমাধ্যমের খবর, ধর্মান্তরিত হয়েছেন অঞ্জু। তিনি এখন ফাতিমা। আপার ধির-এর এক আদালতে গিয়ে বিয়ে করেছেন অঞ্জু ও নাসরুল্লা। তাদের বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্য়াল মিডিয়ায়। বিয়ের পর একটি ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা। সেটির নাম দেওয়া হয়েছে অঞ্জু ওয়েডস নাসরুল্লা। আপার ধির এর বিভিন্ন  জায়গায় ঘুরে বেড়াতে তাদের দেখা গিয়েছে ওই ভিডিয়োয়।

অঞ্জু ও নাসরুল্লার মধ্যে যে বিয়ে হয়েছে তা সংবাদমাধ্যমে জানিয়েছেন মালাকান্দ ডিভিশনের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মেহমুদ সেট্টি। তিনি জানিয়েছেন অঞ্জু(৩৫) ধর্মান্তরিত হয়ে ফাতিমা হয়েছেন। বিয়ে করেছেন নাসরুল্লাকে(২৭)।

কীভাবে নাসেরুল্লার সঙ্গে পরিচয়? পাক সংবাদমাধ্যমে অঞ্জু জানিয়েছেন, ২০২০ সালে ফেসবুকে নাসেরুল্লার সঙ্গে কথা বলা শুরু করি। পরে হোয়াটসঅ্যাপে কথাবার্তা শুরু হয়। গত ২-৩ বছর ওর সঙ্গে আমার যোগাযোগ। গোটা বিষয়টি আমি প্রথম থেকে মা ও বোনকে জানিয়েছি।

গত ২০ জুলাই অঞ্জু পাক সংবাদমাধ্যমে বলেন নাসরুল্লার সঙ্গে তিনি দেখা করতে এসেছেন। মিডিয়ায় যেভাবে লেখা হচ্ছে ব্যাপারটা সেরকম নয়। নাসেরুল্লাকে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই। সবকিছু বাড়িয়ে লেখা হচ্ছে। আমি সীমা হায়দর নই।

আদতে উত্তরপ্রদেশের কাইলর গ্রামে জন্ম অঞ্জুর বিয়ে হয় রাজস্থানের আলওয়ারে। বর্তমানে কাজ করেন গুরুগ্রামের একটি কোম্পানিতে। তিনি তাঁর স্বামী অরবিন্দকে জানান, পাকিস্তানের এক পাহাড়ি এলাকায় তিনি রয়েছেন। জায়গাটি মানালির মতো। এখানে তিনি গিয়েছেন একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে। ভিওয়াডি থেকে দিল্লি, সেখান থেকে ওয়াঘা বর্ডার হয়ে লাহোর। পাক পুলিস আমাকে জিজ্ঞাসাবাদ করেছিল। নথিপত্র ঠিক থাকায় ছেড়ে গিয়েছে। ২-৪ দিনের মধ্যে ফিরে যাচ্ছি।

নাসরুল্লা ভারতীয় সংবাদসংস্থাকে জানিয়েছেন, পাকিস্তানে থাকবেন না অ়্জু। আগামী ২০ আগস্ট পর্যন্ত তার ভিসা রয়েছে। তার আগেই তিনি ফিরে যাবেন। আমার বাড়িতেই তিনি রয়েছেন। ভিসা অনুয়ায়ী উনি আপার ধিরের বাইরে যেতে পারবেন না।

এদিকে, একটি ভিডিয়ো পোস্ট করে অঞ্জু জানিয়েছেন, পাকিস্তানে তিনি নিরাপদেই রয়েছেন। বৈধ ভিসা নিয়েই তিনি পাকিস্তানে গিয়েছেন। ভিসার মেয়াদ শেষের আগেই তিনি ভারতে ফিরে আসবেন। মিডিয়াকে তিনি অনুরোধ করেছেন তাঁর পরিবারকে যেন বিরক্ত না করা হয়। যা প্রশ্ন রয়েছে তাকেই যেন করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.