Viral: কাশ্মীরেও উৎসব! রাম ভজন গাইলেন মুসলিম পড়ুয়া, ভাইরাল ভিডিয়ো

এক্স হ্য়ান্ডেলে ভিডিয়োটি পোস্ট কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর লিখেছেন, 'যখন গোটা দেশ রাম-উৎসবে মেতে উঠেছেন, তখন কাশ্মীরইবা বা বাদ যায় কী করে? মোদী জমানায় পরিবর্তনটা পরিষ্কার বোঝা যাচ্ছে'।

Updated By: Jan 15, 2024, 11:06 PM IST
Viral: কাশ্মীরেও উৎসব! রাম ভজন গাইলেন মুসলিম পড়ুয়া, ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রামকে 'স্বাগত' জানাচ্ছে কাশ্মীরও! কীভাবে? স্থানীয় ভাষায় রাম ভজন গাইলেন এক মুসলিম কলেজ পড়ুয়া। ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:  Viral: উর্দি পরেই রিলসে ভোজপুরী গানে নাচ, মহিলা পুলিসকর্মীর 'লাস্যে' সমালোচনার ঝড়

আর বেশি দেরি নেই। অযোধ্যায় অনুষ্ঠিত হতে চলেছে রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠান, রামলালার প্রাণপ্রতিষ্ঠা। কবে? ২২ জানুয়ারি।  কোথাও থেকে আলো আসছে, কোথাও থেকে আবার বিগ্রহের পোশাক, বিগ্রহ! এমনকী, জায়গায় মন্দিরে সাফাইয়ের উদ্যোগও নিয়েছেন বিজেপি নেতা-মন্ত্রীরাও। সারাদেশেই এখন উন্মাদনা। বাদ গেল না কাশ্মীরও।

 

এক্স হ্য়ান্ডেলে ভিডিয়োটি পোস্ট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। তিনি লিখেছেন, 'যখন গোটা দেশ রাম-উৎসবে মেতে উঠেছেন, তখন কাশ্মীরইবা বা বাদ যায় কী করে? মোদী জমানায় পরিবর্তনটা পরিষ্কার বোঝা যাচ্ছে'।

 

জানা গিয়েছে, ওই তরুণীর নাম  বাতুল জাহরা। বাড়ি, কাশ্মীরের বারামুল্লার জেলায়। স্থানীয় একটি কলেজের প্রথম বর্ষের ছাত্রী তিনি। বাতুলের কথায়, 'আমাদের উপরাজ্যপাল হিন্দু।  যখন উন্নয়নের কাজ করেন, তখন ধর্মের ভিত্তিতে তিনি কোনও ভেদাভেদ করেন না। আমাদের ইমান হোসেন শিখিয়েছেন, নবীর অনুসারীরা যে দেশে থাকে, সেই দেশকে ভালোবাসে। অযোধ্যায় রামমন্দিরের প্রতিষ্ঠার দিন এগিয়ে আসছে। জম্মু-কাশ্মীরের মানুষ হিসেবে আমাদের কিছু অবদান রাখা উচিত'।

স্থানীয় ভাষায় কীভাবে রাম ভজন তৈরি করলেন? ওই কলেজ ছাত্রী জানিয়েছেন, 'আমি প্রথমে ইউটিউবে একটি হিন্দি ভজন শুনেছিলাম। প্রথম হিন্দিতেই গেয়েছিলাম, ভালো লেগেছিল। এরপরই পাহাড়ি ভাষা গাওয়ার কথা মাথায় আসে। আমি করে ফেললাম এবং সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করে দিলাম'।

আরও পড়ুন:  FASTags | KYC: এটা করেছেন তো? না হলে আপনার FastTag অকেজো হয়ে যেতে পারে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.