পেল্লায় প্রাসাদে আইফেল টাওয়ার, তাজ মহল, তার মধ্যেই 'লীলাখেলা' চলত রাম রহিমের

Updated By: Sep 6, 2017, 04:21 PM IST
পেল্লায় প্রাসাদে আইফেল টাওয়ার, তাজ মহল, তার মধ্যেই 'লীলাখেলা' চলত রাম রহিমের

ওয়েব ডেস্ক: জোড়া ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর ২০ বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে ডেরা সচ্চা প্রধান গুরমিত রাম রহিম সিং-কে। যা নিয়ে গোটা দেশ জুড়ে চলছে তুমুল আলোচনা। বাবাজির জেলে যাওয়ার পর তাঁর ডেরায় হাজির হয় জি নিউজ। রাম রহিমের ডেরার সেই ছবি আসেতই চোখ কপালে ওঠে।

রিপোর্টে প্রকাশ, ডেরা সচ্চা সওদা প্রধানের বিশাল প্রাসাদের মধ্যে কোথাও রয়েছে আইফেল টাওয়ার, কোথাও রয়েছে তাজ মহল আবার কোথাও ডিজনিল্যান্ড। প্রায় ৭০০ একর জমির উপর ডেরা প্রধানের ওই প্রাসাদ দেখলে হা হয়ে যাবেন আপনিও। ৭০০ একরের উপর যেন 'রাজা'র মত বসবাস করতেন রাম রহিম।

জানা যাচ্ছে, পৃথিবীর সপ্তম আশ্চর্য তৈরি করে, সেখানে সাধিকাদের সঙ্গে নানা ধরণের কুকীর্তি করতেন রাম রহিম। আইফেল টাওয়ার, ডিজনিল্যান্ডের মত বিভিন্ন জায়গা তৈরি করে সেখানে চলত ডেরা প্রধানের 'লীলাখেলা'। শুনলে অবাক হবেন, ডেরা প্রধানের প্রাসাদের বাইরে এখনও দাঁড় করানো রয়েছে একটি পেল্লায় জাহাজ।

প্রাসাদ চত্ত্বরের মধ্যেই একটি ফিল্ম সিটি তৈরির পরিকল্পনাও ছিল ডেরা প্রধানের। কিন্তু, বাবাজি জেলে যাওয়ায় সেই প্রকল্প অর্ধসমাপ্ত অবস্থাতেই পড় রয়েছে। ফিল্ম সিটিতে বিনা অনুমতিতে কেউ প্রবেশ করলে তাঁকে বিদ্যুতস্পৃষ্ট হতে হবে বলেও গুজব ছড়িয়েছে।

ওদিকে হরিয়ানা সরকারের তরফে ডেরা সচ্চা সওদায় তল্লাশির নির্দেশ দিয়েছে পঞ্জাব ও হরিয়ানা হাইকোর্ট।

.