Rampurhat Arson: কেন্দ্রের হস্তক্ষেপের দাবি! রামপুরহাটকাণ্ডে নাড্ডাকে রিপোর্ট বিজেপির

নাড্ডাকে জানানো হয়েছে, রাজ্যে আইনের শাসন নেই

Updated By: Mar 30, 2022, 02:42 PM IST
Rampurhat Arson: কেন্দ্রের হস্তক্ষেপের দাবি! রামপুরহাটকাণ্ডে নাড্ডাকে রিপোর্ট বিজেপির

নিজস্ব প্রতিবেদন: গত ২১ মার্চ কী হয়েছিল রামপুরহাটের বগটুইয়ে? সেই ঘটনার একটি রিপোর্ট জে পি নাড্ডার কাছে জমা দিল বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি। আর সেই রিপোর্টে কেন্দ্রীয় হস্তক্ষেপের দাবি করেছে বিজেপির প্রতিনিধি দল। এমনটাই জানালেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। ওই রিপোর্টে সাক্ষর করেছেন সুকান্ত মজুমদার, সাংসদ ব্রিজলাল, সত্যপাল সিং, কে সি রামমূর্তি, দলের জাতীয় মুখপাত্র ভারতী ঘোষ।  

এনিয়ে আজ সুকান্ত মজুমদার বলেন, রামপুরহাটকাণ্ড নিয়ে ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি গঠন করেছিলেন আমাদের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। আজ সেই রিপোর্ট আমরা ওঁর হাতে তুলে দিয়েছি। খুব গুরুত্ব দিয়েই উনি সেই রিপোর্ট দেখেছেন। কীভাবে এমন একটি গণহত্যা হতে পারে তা ভেবেই উনি উদ্বিগ্ন।  উনি বলেছেন পশ্চিমবঙ্গে এই মুহূর্ত আইনের শাসন নেই। শাসকের আইন চলছে। রাজ্যের আইনশৃঙখলা পরিস্থিতি খুব খারাপ। আমাদের যে মূল রিপোর্ট সেখানে আমরা রাজ্যে কেন্দ্রের হস্তক্ষেপের কথা বলেছি। নাড্ডাজি বলেছেন, গণতান্ত্রিক পন্থাপদ্ধতির মধ্যে থেকে এই যে গণহত্যা হয়েছে তার এক লজিক্যাল এন্ডে পৌঁছন হবে।

কী রয়েছে ওই রিপোর্টে? নাড্ডাকে জানানো হয়েছে, রাজ্যে আইনের শাসন নেই, বগটুইয়ে যে ঘটনা ঘটেছে তা তোলাবাজির পরিণাম ছাড়া আর কিছুই নয়। ঘটনার সময়ে ঘটনাস্থলে যাননি এসডিপিও। 

এদিকে, রামপুরহাটের ঘটনা নিয়ে বুধবার দার্জিলিংয়ে মুখ্যমন্ত্রী বলেন, রামপরহাট কাণ্ডে রাজ্য সরকার সহযোগিতা করছে। আমরা চাই নিরপেক্ষ তদন্ত হোক। নাড্ডাকে বিজেপি যে রিপোর্ট দিয়েছে তা তদন্তকে প্রভাবিত করতে পারে। তদন্তে রাজনৈতিক হস্তক্ষেপ বরদাস্ত নয়। 

আরও পড়ুন-Jagdeep Dhankhar: হরিচাঁদ হলেন 'হরিচন্দ্র', মতুয়া ধর্মগুরুর 'ভুল' নাম টুইট রাজ্যপালের! বিদ্রুপ নেটিজেনদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.