ডাকাত পড়ল দোকানে, চেয়ার দিয়ে পিটিয়ে তাড়ালেন কর্মচারীরা

আস্ত কাঠের চেয়ার ডাকাতদের পিঠে ভাঙলেন কর্মচারীরা।

Updated By: Aug 11, 2019, 12:50 PM IST
ডাকাত পড়ল দোকানে, চেয়ার দিয়ে পিটিয়ে তাড়ালেন কর্মচারীরা

নিজস্ব প্রতিবেদন : দিনের আলোয় দুঃসাহসিক ডাকাতির ছক কষেছিল চার ডাকাত। কিন্তু অপারেশন সফল হল না। রোজকার মতো এল মেসন ডি কিক রেস্তোরাঁ খুলেছিলেন কর্মচারীরা। আচমকাই রেস্তোরাঁয় হানা দেয় চার জনের এক ডাকাত দল। ছুরি উঁচিয়ে কর্মচারীদের দিকে তেড়ে যাচ তারা। কিন্তু চারজন ডাকাতের উপর ঝাঁপিয়ে পড়ে একদল কর্মচারী। একের পর এক কাঠের চেয়ার ছুড়ে মারা হয় ডাকাতদের। আস্ত কাঠের চেয়ার ডাকাতদের পিঠে ভাঙলেন কর্মচারীরা।

আরও পড়ুন-  ঋণে ডুবে পাকিস্তান, বিশ্বের ৪৩টি দেশের GDP-র সমান ঋণ ইসলামাবাদের ঘাড়ে

বলিউডের কোনও সিনেমায় হয়তে এমনটা দেখেছেন। ভিলেনের পিছে কাঠের চেয়ার ভাঙছে হিরো। কিন্তু বাস্তবেও যে এমন হতে পারে তা নিজের চোখে না দেখলে বিশ্বাস হবে না। চিলির স্যান্টিয়াগোর ঘটনা। ডাকাতরা ছুরি উঁচিয়ে ধরার পর এক মুহূর্তও ভাবতে সময় নেননি কর্মচারীরা। হাতের সামনে কোনও অস্ত্র ছিল না। তাই কাঠের চেয়ার নিয়েই ঝাঁপিয়ে পড়েন তাঁরা। বেগতিক বুঝে পালানোর পথ খুঁজতে থাকে চার ডাকাত। কর্মচারীরা ততক্ষণে বুঝে যায়, ডাকাতদের আত্মবিশ্বাসে ঘা পড়ে গিয়েছে। ফলে তাঁরা আরও বেশি আক্রমণাত্ম হয়ে পড়েন। একের পর এক চেয়ার ছুড়ে মারতে থাকেন ডাকাতদের দিকে।

আরও পড়ুন-  ‘দোস্তি’ আর নয়, লাহোর-দিল্লি বাস পরিষেবা বন্ধ করল পাকিস্তান

সিসিটিভি ফুটেজে পুরো ঘটনা ওঠে। তাতে দেখা যাচ্ছে, ডাকাতদের পিটিয়ে চেয়ার ভাঙছেন কর্মচারীরা। আচমকা এমন হামলা আশা করেনি ডাকাতরা। পালোনোর চেষ্টা করতেই একের পর এক চেয়ার উড়ে এসে পড়তে থাকে পিঠে, মাথায়। এর পরই রেস্তোরাঁর মালিক জোয়াকিন আবারকা পুলিসে খবর দেন। কিন্তু ততক্ষণে ডাকাতদের দল চম্পট দিয়েছে। ডাকাতদের পিটিয়ে তাড়ানোর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ডাকাতদের ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা দেখে হেসে কুটোপাটি খাচ্ছেন নেটিজেনরা। 

.