JK Cop Shot Dead: ভোরে নামাজ পড়তে গিয়েছিলেন, মসজিদেই গুলিতে ঝাঁঝরা প্রাক্তন এসপি

JK Cop Shot Dead: গত কয়েক মাস জম্মু ও কাশ্মীরে একের পর এক পুলিসকর্মীকে টার্গেট করছে জঙ্গিরা।  এর জেরে এলাকায় তল্লাশি আরও জোরদার করা হয়েছে। রাস্তা দাঁড় করিয়ে যানবাহন তল্লাশি করা হচ্ছে

Updated By: Dec 24, 2023, 06:13 PM IST
JK Cop Shot Dead: ভোরে নামাজ পড়তে গিয়েছিলেন, মসজিদেই গুলিতে ঝাঁঝরা প্রাক্তন এসপি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মসজিদেও মিলল না রেহাই। ভোর বেলা মসজিদে নামাজ পড়তে গিয়েছিলেন প্রাক্তন পুলিস সুপার মহম্মদ সাফি মির। সেখানেই তাঁকে গুলি করে মারে জঙ্গিরা। রবিবার সকালে কাশ্মীরে শেরি বারামুলার ওই হত্যাকাণ্ডে তোলপাড় এলাকা। ঘটনা খবর পেয়ে ছুটি আসে নিরাপত্তাবাহিনীর লোকজন। শুরু হয় তল্লাশি।

আরও পড়ুন-ভাইরাল টেটের প্রশ্নপত্র! 'উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হয়েছে', বললেন পর্ষদ সভাপতি

কাশ্মীর জোনের পুলিসের তরফে বলা হয়েছে, শেরি বারামুলার গান্টমুলায় অবসরপ্রাপ্ত পুলিস অফিসার  মহম্মদ সাফি মিরকে লক্ষ্য করে গুলি চালিয়েছে জঙ্গিরা। ওই সময় তিনি মসজিদে নামাজ পড়ছিলেন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ঘটনার পরপরই এলাকা ঘিরে ফেলা হয়েছে।

গত কয়েক মাস জম্মু ও কাশ্মীরে একের পর এক পুলিসকর্মীকে টার্গেট করছে জঙ্গিরা।  এর জেরে এলাকায় তল্লাশি আরও জোরদার করা হয়েছে। রাস্তা দাঁড় করিয়ে যানবাহন তল্লাশি করা হচ্ছে। জোর দেওয়া হয়েছে পুলওয়ামার মতো এলাকাকে। শ্রীনগরের বিভিন্ন জায়গায় মোবাইল চেক পয়েন্টের ব্যবস্থা করা হয়েছে।

ওই ঘটনায় মুখ খুলেছে কংগ্রেস। দলের মুখপাত্র রবিন্দর শর্মা বলেন, এটা কোনও জেহাদ নয়। এটা একেবারেই সন্ত্রাসবাদ ও মানবতার হত্যা। সরকার যে বলছে কাশ্মীর শান্তা হয়ে গিয়েছে তা একেবারেই মিথ্যে। অন্যদিকে, ফারুক আবদুল্লা বলেন, ৩৭০ ধারা তুলে দেওয়ার পর কাশ্মীর শান্ত হয়ে গিয়েছে বলা হলেও বাস্তবটা সবার সামনে। সরকার বলছে ভোট করব। কার্গিলে যদি ভোট হয় তাহলে উপত্যাকায় ভোট করা হচ্ছে না কেন?
(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.