Gujrat: মাঝ রাস্তায় রোড সেফটি ইনফ্লুয়েন্সার পীযূষ ধানানিকে বেধড়ক মারধর!

একটি ভুল সাইড দিয়ে চলা বাইকারকে তিনি আটকান। একদল উত্তেজিত জনতা পীযূষকে লাথি ও থাপ্পড় মারতে থাকে। 

Updated By: Dec 21, 2023, 06:34 PM IST
Gujrat: মাঝ রাস্তায় রোড সেফটি ইনফ্লুয়েন্সার পীযূষ ধানানিকে বেধড়ক মারধর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর! গুজরাটের সুরাতের কাপোদ্রা এলাকায় প্রকাশ্য রাস্তায় নির্মমভাবে মারধর করা হল রোড সেফটি ইনফ্লুয়েন্সার পীযূষ ধানানিকে। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, সমাজকর্মী পীযূষ ধানানি যিনি ভুল সাইডে বাইক চালানো থেকে রাইডারদের থামানোর ভিডিয়ো তৈরি করে সোশ্যাল মিডিয়ায় আপলোডের জন্য বিখ্যাত, তিনি একটি স্কুটারকে ভুল পথে যেতে বাধা দিলে রাস্তাতেই তাঁকে মারধর করা হচ্ছে। বুধবার রাতে এই ঘটনা ঘটে।

পীযূষ ধানানি সৌরাষ্ট্রের আমরেলি জেলার বাসিন্দা। তিনি ট্রাফিক নিয়ম লংঘনকারী এবং রাস্তার ভুল দিকে বাইক চালানোর বিরুদ্ধে অভিযান শুরু করার পরে খ্যাতি অর্জন করেছেন। এই নিয়ে পীযূষ সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিয়ো আপলোডও করেছেন। যেখানে দেখা যায়, কেউ ট্রাফিক নিয়ম লংঘন করলেই, তিনি সেগুলিকে থামিয়ে দেন। আর ভুল পথে চলমান যানবাহনগুলিকে ইউ-টার্ন নিতে বলেন। এক্ষেত্রেও একটি ভুল সাইড দিয়ে চলা বাইকারকে তিনি আটকান। বাইক থামিয়ে চাবি নিয়ে নেন। তাকে ইউ-টার্ন নিতে বলেন।

এরপরই একদল উত্তেজিত জনতা পীযূষকে লাথি ও থাপ্পড় মারতে থাকে। তাঁকে চাবিটি ভুল সাইডে ড্রাইভ করা রাইডারকে ফিরিয়ে দিতে বাধ্য করে। তিনি চাবি দিয়ে দিয়েও দেন। তবে আরোহীকে ইউ-টার্ন নিতে বলেন। তখন জনতা তাঁকে তাঁর চুল ধরে টেনে মাটিতে ফেলে দেয়। এরমধ্যে অবশ্য আরোহী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এই ঘটনায় পীযূষ ধাননি কাপোদ্রা থানায় অভিযোগ দায়ের করেছেন। এর আগে ভুল সাইডে গাড়ি চালানো রাইডার ও পীযূষ ধাননির মধ্যে তর্কাতর্কির ঘটনাও ঘটেছে। তবে মারধরের ঘটনায় হতবাক নেটিজেনরা!

আরও পড়ুন, Corrruption Case: শেষরক্ষা হল না, শিক্ষামন্ত্রীকে তিন বছরের কারাদণ্ড দিল হাইকোর্ট!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.