যাঁর বিরুদ্ধে মামলা লড়ছেন, তাঁকেই জন্মদিনের শুভেচ্ছা জানালেন সচিন

একটু এদিক ওদিক হলেই সরকার ওল্টানো শুধু সময়ের অপেক্ষা। কিন্তু এর মধ্যেও রাজনীতির মঞ্চে তাঁর সিনিয়রের প্রতি সম্মান বজায় রাখতে ভুললেন না সচিন। টুইটে জানালেন জন্মদিনের শুভেচ্ছা। 

Updated By: Jul 29, 2020, 04:21 PM IST
যাঁর বিরুদ্ধে মামলা লড়ছেন, তাঁকেই জন্মদিনের শুভেচ্ছা জানালেন সচিন
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন : সৌহার্দ্যের রাজনীতি। তাও আবার বর্তমান রাজস্থানে। কি, চমকে উঠলেন? আজ্ঞে, চমকানোর কিছু নেই। এমনটাই ঘটল বুধবার। যাঁর বিরুদ্ধে মামলা লড়ছেন, তাঁকেই জন্মদিনের শুভেচ্ছা জানালেন বিদ্রোহী কংগ্রেস নেতা সচিন পাইলট। কার জন্মদিন ছিল বুঝতে পারছেন নিশ্চয়? রাজস্থানের স্পিকার সিপি জোশী।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের সরকারকে খাদের ধারে টেনে নিয়ে গেছেন পাইলট ও তাঁর অনুগামীরা। একটু এদিক ওদিক হলেই সরকার ওল্টানো শুধু সময়ের অপেক্ষা। কিন্তু এর মধ্যেও রাজনীতির মঞ্চে তাঁর সিনিয়রের প্রতি সম্মান বজায় রাখতে ভুললেন না সচিন। টুইটে জানালেন জন্মদিনের শুভেচ্ছা। 

সচিনের রাজস্থান হাইকোর্টে যাওয়ার মূল কারণ কিন্তু সেই সিপি জোশীই। তাঁর নোটিশকে চ্যালেঞ্জ করেই মামলা করেন সচিন। সেখানে প্রাথমিক ধাপে অ্যাডভান্টেজ পান সচিন। এমনকি সুপ্রিম কোর্টে সচিনের বিরুদ্ধেও যান রাজস্থানের স্পিকার। কিন্তু সেখানেও রায় যায় সচিনেরই অ্যাডভান্টেজে।

.