বিধানসভা ভোটের আগে সমস্ত দ্বন্দ্বই মিটিয়ে নিতে চাইছেন সমাজবাদী পার্টি সুপ্রিমো মুলায়ম সিং যাদব

আপাতত সন্ধি। ছেলে ও ভাইয়ের সঙ্গে কথা বলে রাজ্যে বিধানসভা ভোটের আগে দল ও ঘরের সমস্ত দ্বন্দ্বই মিটিয়ে নিতে চাইছেন সমাজবাদী পার্টি সুপ্রিমো মুলায়ম সিং যাদব। তবে গতকাল দিল্লি থেকে লখনউ ফিরে ছেলে অখিলেশ ও ভাই শিবপালের সঙ্গে কথা বলে তিনি অনেকটাই সামাল দিয়ে ফেলেছেন। নেতাজির হস্তক্ষেপের পরই মন্ত্রিসভা ও দলের সব পদ থেকে ইস্তফা দিয়েছেন শিবপাল যাদব। মন্ত্রিসভা থেকে কাকার পদত্যাগপত্র ফিরিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী ভাইপো। পারিবারিক দ্বন্দ্বের শেষ পর্যায়ে অখিলেশ কি ফিরে পাবেন দলের রাশ?

Updated By: Sep 16, 2016, 10:42 AM IST
বিধানসভা ভোটের আগে সমস্ত দ্বন্দ্বই মিটিয়ে নিতে চাইছেন সমাজবাদী পার্টি সুপ্রিমো মুলায়ম সিং যাদব

ওয়েব ডেস্ক: আপাতত সন্ধি। ছেলে ও ভাইয়ের সঙ্গে কথা বলে রাজ্যে বিধানসভা ভোটের আগে দল ও ঘরের সমস্ত দ্বন্দ্বই মিটিয়ে নিতে চাইছেন সমাজবাদী পার্টি সুপ্রিমো মুলায়ম সিং যাদব। তবে গতকাল দিল্লি থেকে লখনউ ফিরে ছেলে অখিলেশ ও ভাই শিবপালের সঙ্গে কথা বলে তিনি অনেকটাই সামাল দিয়ে ফেলেছেন। নেতাজির হস্তক্ষেপের পরই মন্ত্রিসভা ও দলের সব পদ থেকে ইস্তফা দিয়েছেন শিবপাল যাদব। মন্ত্রিসভা থেকে কাকার পদত্যাগপত্র ফিরিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী ভাইপো। পারিবারিক দ্বন্দ্বের শেষ পর্যায়ে অখিলেশ কি ফিরে পাবেন দলের রাশ?

আরও পড়ুন ফের রাজধানী দিল্লিতে গণধর্ষণ

শিবপাল কি মন্ত্রিসভায় ফিরবেন? আর এই দ্বন্দ্বে যিনি উস্কানি দিচ্ছেন  বলে রাজনৈতিক মহলে খবর, সেই অমর সিংয়েরই বা রাজনৈতিক ভবিষ্যত্‍ কী? এই প্রশ্নগুলি নিয়ে এখন জোর জল্পনা উত্তরপ্রদেশের রাজনীতিতে। এই পরিস্থিতিতে কাল দলের বৈঠক ডেকেছেন মুলায়ম। সেখানেই ভোটের আগে সেই সমস্ত বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে বলে মনে করছেন তাঁরা।  

আরও পড়ুন  ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক হওয়ার জন্য আবেদন করেছেন কে কে জানেন?

 

.