নতুন করে সংঘাতে জড়াল শশীকলা-পনিরসেলভম শিবির

শশীকলা-পনিরসেলভম সংঘাত চরমে। গতকাল দুপক্ষই রাজ্যপালের কাছে সরকার গঠনের দাবি জানিয়ে আসেন। এরই মাঝে নতুন করে সংঘাতে জড়াল শশীকলা-পনিরসেলভম শিবির। পনিরসেলভম অনুগামীদের অভিযোগ, শক্তি  প্রমাণ করতে জোর খাটাচ্ছেন শশীকলা। একটি রিসর্টে দলীয় বিধায়কদের আটকে রাখা হয়েছে। সেই অভিযোগ উড়িয়ে দেয় চিন্নাম্মা গোষ্ঠী।

Updated By: Feb 10, 2017, 08:42 PM IST
নতুন করে সংঘাতে জড়াল শশীকলা-পনিরসেলভম শিবির

ওয়েব ডেস্ক : শশীকলা-পনিরসেলভম সংঘাত চরমে। গতকাল দুপক্ষই রাজ্যপালের কাছে সরকার গঠনের দাবি জানিয়ে আসেন। এরই মাঝে নতুন করে সংঘাতে জড়াল শশীকলা-পনিরসেলভম শিবির। পনিরসেলভম অনুগামীদের অভিযোগ, শক্তি  প্রমাণ করতে জোর খাটাচ্ছেন শশীকলা। একটি রিসর্টে দলীয় বিধায়কদের আটকে রাখা হয়েছে। সেই অভিযোগ উড়িয়ে দেয় চিন্নাম্মা গোষ্ঠী।

আরও পড়ুন- তামিলনাড়ুতে বল এখন রাজ্যপালের কোর্টে

তাদের পাল্টা দাবি, রাজ্যপাল যেকোনও সময় তলব করতে পারেন। তাই এক জায়গায় জড়ো হয়েছেন তাঁরা। এই খবর হালকাভাবে নেয়নি আদালত। রাজ্য পুলিসকে এই ইস্যুতে হলফনামা দিতে নির্দেশ দেয় মাদ্রাজ হাইকোর্ট। রাজ্য পুলিসের DGকে তলব করেন রাজ্যপাল। এরই মাঝে বিদ্রোহীদের বার্তা দিতে কড়া পদক্ষেপ নেন শশীকলা। দলের প্রবীণ নেতা, এবং AIADMK-র প্রেসিডিয়ামের চেয়ারম্যান E মধুসুদননকে দল থেকে বহিষ্কার করেন শশীকলা।

.