ইতালি থেকে দিল্লি ৭ ঘণ্টার পথ ৬০ ঘণ্টার এল বিমান

ইতালির মিলন থেকে দিল্লির ইন্দিরাগান্ধী বিমানবিন্দর। ৭ ঘণ্টার পথ, পৌঁছতে লাগল ৬০ ঘণ্টা। খারাপ অবহাওয়ার জন্য বিমানটি ৬০ ঘণ্টা সময় নেয় বলে বিমানবন্দরের তরফে জানানো হয়েছে। এয়ার ইন্ডিয়ার ০১২২ বিমানটি ২৪ ডিসেম্বর নয়াদিল্লির পৌঁছনোর কথা ছিল।

Updated By: Dec 26, 2014, 07:03 PM IST
ইতালি থেকে দিল্লি ৭ ঘণ্টার পথ ৬০ ঘণ্টার এল বিমান

নয়াদিল্লি: ইতালির মিলন থেকে দিল্লির ইন্দিরাগান্ধী বিমানবিন্দর। ৭ ঘণ্টার পথ, পৌঁছতে লাগল ৬০ ঘণ্টা। খারাপ অবহাওয়ার জন্য বিমানটি ৬০ ঘণ্টা সময় নেয় বলে বিমানবন্দরের তরফে জানানো হয়েছে। এয়ার ইন্ডিয়ার ০১২২ বিমানটি ২৪ ডিসেম্বর নয়াদিল্লির পৌঁছনোর কথা ছিল।

বিমানটি যখন দিল্লি পৌঁছয়, তখন আকাশে কুয়াশার ঘন ধোঁয়া। ফলে দু'দুবার মুম্বই ফিরিয়ে দেওয়া হয় বিমানটিকে। মুম্বাইয়ে একটা গোটা দিন অপেক্ষা করতে হয় যাত্রীদের। ইতালি থেকে রওনা হওয়া ওই বিমানে যারা ছিলেন তাঁদের বেশিরভাগই বড়দিনের ছুটিতে বাড়ি ফিরছিলেন। ফলে সময়ে না ফেরা যাত্রীদের মধ্যে বাড়তে থাকে ক্ষোভ।  ক্রিসমাসের দুপুরে বিমানটি নয়াদিল্লি পৌঁছয়।

বিমানের যাত্রীদের মধ্যে ছিলেন ক্রিস্টিজ শ্রীবাস্তব। ২৫ তারিখ দিল্লি পৌঁছে যানান, ""আমাদের ২৩ তারিখ মিলন থেকে রওনা হওয়ার কথা ছিল। কিন্তু খারাপ আবহাওয়ার জন্য রওনা হতেই লেগে যায় ২৪ তারিখ।''

 

.