ব্ল্যাকমেল করার খেলায় নেমেছে শিবসেনা, সঞ্জয় রাউতকে ‘জোকার’ বলে তীব্র আক্রমণ বিজেপির

ফডণবীস ঘনিষ্ঠ জয় কুমার রাওয়াল দাবি করেছেন, এখনই যদি নির্বাচন হয় তাহলে আরও বেশি আসন জিতবে বিজেপি

Updated By: Nov 4, 2019, 12:11 PM IST
ব্ল্যাকমেল করার খেলায় নেমেছে শিবসেনা, সঞ্জয় রাউতকে ‘জোকার’ বলে তীব্র আক্রমণ বিজেপির

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রে সরকার গঠনের লক্ষে এনসিপি-র কাছাকাছি আসছে শিবসেনা। এতে শিবসেনার বিরুদ্ধ সুর আরও চড়াল বিজেপি। শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে ‘জোকার’ বলে উল্লেখ করা হল বিজেপির মুখপত্র ‘তরুণ ভারত’-এ। পাশাপাশি শিবসেনা ব্ল্যাকমেল করার খেলায় নেমেছে বলে দাবি উঠল বিজেপি শিবির থেকে।

আরও পড়ুন-নিম্নচাপের প্রভাবে সপ্তাহান্তে ফের ভোগাতে পারে বৃষ্টি

রাজ্যের বিজেপি নেতা ও দেবেন্দ্র ফডণবীস ঘনিষ্ঠ জয় কুমার রাওয়াল দাবি করেছেন, এখনই যদি নির্বাচন হয় তাহলে আরও বেশি আসন জিতবে বিজেপি। প্রসঙ্গত, সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে রাজ্যে ১০৫ আসনে জয়ী হয়েছে বিজেপি। শিবসেনা শিবিরে গিয়েছে ৫৬ আসন।

বিজেপি মুখপত্র তরুণ ভারত-এর সম্পাদকীয়তে নাম না করে উদ্ধব ঠাকরে ও সঞ্জয় রাউতকে বিক্রম ও বেতাল বলে উল্লেখ করা হয়েছে। লেখা হয়েছে, রাজ্যের ৬০ শতাংশ কৃষক প্রতিকূল আবহাওয়ার শিকার। অন্যদিকে, শিবসেনা নেতারা এনিয়ে একেবারই চিন্তিত নন। সবকিছুই দেখছে মানুষ।

আরও পড়ুন-"হোয়াট ডু ইউ মিন?" উত্সাহী অনুরাগীর দিকে তেড়ে গেলেন রানু মণ্ডল!

তরুণ ভারতে আরও লেখা হয়েছে, শিবসেনা বলে বেড়াচ্ছে তাদের সঙ্গে সমঝোতার হওয়ার ফলেই ১০৫টি আসন পেয়েছে বিজেপি। এনিয়ে বিভ্রান্তি ছড়াছে উদ্ধব ঠাকরের দল। সঞ্জয় রাউতের নাম উল্লেখ না করে আরও লেখা হয়েছে, শিবসেনার ওই বুদ্ধিমান নেতা সকালে উঠে একটা করে শায়রি পোস্ট করেন আর দিনভর মিথ্যে খবর ছড়ান। এখন মহারাষ্ট্রে একটা স্থায়ী গঠন প্রয়োজন। এই অবস্থায় নোংরা রাজনীতি করছে শিবসেনা।