187 Coins In Stomach: ইচ্ছে হলেই গিলে ফেলতেন, পেট কাটতেই পাকস্থলী থেকে বেরল ১৮৭টি কয়েন!

পেট থেকে বের করা হয় ১৮৭ খানা কয়েন। যারমধ্যে ৫ টাকার কয়েন রয়েছে ৫৬টি। ২ টাকার কয়েন ৫১টি। আর ১ টাকার ৮০টি কয়েন। মিলিত ওজন প্রায় দেড় কেজি।

Updated By: Nov 30, 2022, 06:43 PM IST
187 Coins In Stomach: ইচ্ছে হলেই গিলে ফেলতেন, পেট কাটতেই পাকস্থলী থেকে বেরল ১৮৭টি কয়েন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকস্থলীতে মিলল ১৮৭টি কয়েন! পেট কেটে বের করা হল সব কয়েন। তাজ্জব করা ঘটনাটি কর্নাটকের। এন্ডোস্কোপিতে ধরা পড়ে এক ব্যক্তির পাকস্থলীর মধ্যে রয়েছে ১৮৭টি কয়েন। দেখেই চক্ষু থ হয়ে যায় চিকিৎসকদের। তারপরই বের করা হয় পাকস্থলী থেকে সব কয়েন। নিঃসন্দেহে ঘটনাটি যারপরনাই শকিং!

জানা গিয়েছে, ওই রোগী মানসিক ভারসাম্যহীন। সেই কারণেই সে গিলে খেয়ে ফেলেছিল একটি-একটি করে ১৮৭টি কয়েন। এন্ডোস্কপিতে পাকস্থলীর মধ্যে সেই সমস্ত কয়েনগুলিকে দেখতে পান চিকিৎসকরা। তারপর একটি একটি করে কয়েন বের করে আনেন পেট থেকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বমি ও পেটে ব্যথা নিয়ে হাসপাতালে আসেন ওই ব্যক্তি। কর্নাটকের বাগালকোটের হানাগাল শ্রী কুমারেশ্বর হাসপাতালের চিকিৎসকেরা এরপর ওই ব্যক্তিকে পরীক্ষা করে চমকে যান। এক্স-রে ও এন্ডোস্কপিতে ধরা পড়ে তাঁর পাকস্থলীর ভিতর ১৮৭টি কয়েনের উপস্থিতি। যে কারণেই তাঁর পেটে ব্যথা হচ্ছিল। আর সেইসঙ্গে তিনি বমিও করছিলেন।

এরপরই অস্ত্রোপচার করে পেট থেকে বের করা হয় ওই ১৮৭ খানা কয়েন। যারমধ্যে ৫ টাকার কয়েন রয়েছে ৫৬টি। ২ টাকার কয়েন ৫১টি। আর ১ টাকার ৮০টি কয়েন। চিকিৎসকরা জানাচ্ছেন, মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তি গত ২-৩ মাস ধরে সব কয়েন খান। ১৮৭ খানা কয়েনের মিলিত ওজন প্রায় দেড় কেজি। রায়চূড় জেলার লিংসুগুর শহরের বাসিন্দা ওই ব্যক্তি আসলে স্কিৎজোফ্রেনিয়ায় আক্রান্ত। কয়েনগুলি গিলে ফেলার পর সেগুলি পাকস্থলীর বিভিন্ন জায়গায় আটকে যায়। পাকস্থলী আকারে অনেক বড়ও হয়ে গিয়েছিল। প্রায় ২ ঘণ্টার অস্ত্রোপচারে সব কয়েন বের করেন চিকিৎসকরা। বর্তমানে সুস্থ আছেন ওই ব্যক্তি। তবে বিগত ৪০ বছরে এমন কেস হাতে পাননি বলে জানিয়েছেন চিকিৎসক।

আরও পড়ুন, Shraddha Walker Murder: হ্যাঁ আমিই খুন করেছি শ্রদ্ধাকে! স্পষ্ট স্বীকারোক্তি অনুতাপহীন আফতাবের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)