Delivery Boy: খাবার দিতে দেরি! রেস্তোরাঁ মালিককে খুন Swiggy ডেলিভারি এজেন্টের

তৈরি হয়ে গিয়েছিল চিকেন বিরিয়ানি, সবজি দিতে দেরি হচ্ছিল

Updated By: Sep 1, 2021, 06:17 PM IST
Delivery Boy: খাবার দিতে দেরি! রেস্তোরাঁ মালিককে খুন Swiggy ডেলিভারি এজেন্টের

নিজস্ব প্রতিবেদন: খাবার দিতে দেরি করায় রেস্তোরাঁর কর্মীর সঙ্গে বচসা। আর তার জেরেই রেস্তোরাঁ মালিককে (Restaurent Owner) গুলি করে খুন (Killed) করল ডেলিভারি এজেন্ট (Delivery agent)। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায় (Greater Noida)। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে নয়ডার এক রেস্তোরাঁয় খাবারের অর্ডার নিতে যায় সুইগির (Swiggy) ঐ ডেলিভারি এজেন্ট। খাবার দিতে দেরি হলে রেস্তোরাঁর কর্মী নারায়ণের সঙ্গে বচসা শুরু হয়। হাতাহাতিতে গড়ালে থামাতে যান রেস্তোরাঁর মালিক সুনীল আগারওয়াল (Sunil Agarwal)। আর তখনই তাঁকে গুলি করে হত্যা করে ঐ ডেলিভারি এজেন্ট।

গ্রেটার নয়ডার মিত্র সোসাইটিতে জ্যাম জ্যাম নামক রেস্টুরেন্ট চালাতেন সুনীল। রাত ১২ টা ১৫ নাগাদ সেখানে অনলাইনে গ্রাহকের অর্ডার করা খাবার পিক আপ করতে যান ডেলিভারি এজেন্ট। একটি অর্ডার রেডি হয়ে গেলেও আরেকটির জন্য সময় চায় রেস্তোরাঁর কর্মী। এরপরই কর্মীর সঙ্গে বচসা শুরু হয়। বচসা থামাতে গেলে সুনীলকে গুলি করে ডেলিভারি যুবক। হাসপাতালে নিয়ে গেলে সুনীলকে মৃত ঘোষণা করা হয়। 

আরও পড়ুন: Mumbai: অকুস্থলে কন্ডোমের অর্থ 'সম্মতিসূচক যৌনতা' নয়; তথাপি ধর্ষণে অভিযুক্তকে জা...
আরও পড়ুন: Art of Navigation: নৌ-চালনার 'বয়স' ৬০০০ বছরেরও বেশি! প্রথম নৌকা ভেসেছিল সিন্ধু নদীতে

প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযুক্ত ঐ ডেলিভারি এজেন্ট মদ্যপ অবস্থায় ছিল। সঙ্গে থাকা আরও এক ব্যক্তির উস্কানিতেই সে গুলি চালায়। ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছে পুলিস। নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে শুর হয়েছে তদন্তও। শীঘ্রই অভিযুক্তদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিস।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.