Shocking video! উত্তরপ্রদেশে নদিতে ছুঁড়ে ফেলা হচ্ছে লাশ

ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে প্রশাসন।  

Updated By: May 30, 2021, 03:33 PM IST
Shocking video! উত্তরপ্রদেশে নদিতে ছুঁড়ে ফেলা হচ্ছে লাশ

নিজস্ব প্রতিবেদন:  Shocking video, যা দেখে আঁতকে উঠছে সোশ্যাল মিডিয়া। নদীতে ছুঁড়ে ফেলা হচ্ছে লাশ। আপাত দৃষ্টিতে ভিডিও দেখে মনে করা হচ্ছে করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির দেহ ব্রিজের ওপর থেকে নদিতে ফেলা হচ্ছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বলরামপুরে। 

ভিডিওটি টুইট করে জানান হয়, ২৮ মে এই ঘটনাটি ঘটেছে।  যেখানে দেখা যাচ্ছে, ভরপুর বৃষ্টি হচ্ছে। পিপিই পরে রয়েছেন এক ব্যক্তি। সঙ্গে আরও একজনকে দেখা যাচ্ছে, তবে তিনি পিপিই কিটে ছিলেন না। একটি লাশকে প্রথমে ব্রিজের রেলিংয়ের ওপর রেখে নদীতে ফেলে দেওয়া হচ্ছে।  রাপ্তি নদীতে ফেলা হয় ওই লাশ। বলরামপুরের স্বাস্থ্য আধিকারিক নিশ্চিত করেছেন যে দেহটি করোনা আক্রান্ত ব্যক্তিরই। গত ২৫ মে কোভিড আক্রান্ত ঐ ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়। ২৮ মে মৃত্যু হয় তাঁর।

ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে প্রশাসন। স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, পরিবারে বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।  

আরও পড়ুন: অতিমারিতে বাড়ল আয়কর রিটার্ন ফাইলের সময়সীমা, জানুন শেষ দিন কবে

সম্প্রতি উত্তরপ্রদেশ এবং বিহারে গঙ্গায় কোভিড মৃতের দেহ ভেসে যাওয়ার দৃশ্য ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে জোর বিতর্ক তৈরি হয়েছিল গোটা দেশ জুড়ে। বক্এসারে গঙ্গার পাড় থেকে ৭১ টি দেহ উদ্ধার হয়েছিল। তবে এবার তার থেকেও ভয়াবহ ছবি ধরা পড়ল যোগীরাজ্যে। নদিতে ছুড়ে ফেলা হচ্ছে  কোভিডে মৃতের দেহ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.