ছিঃ!!! কুকুর ছানাটিকে নিয়ে এ কী করছে এই যুবক?(ভয়ঙ্কর ভিডিও)

মাস কয়েক আগেই হ্যায়দরাবাদে একটি কুকুর ছানাকে ছাদ থেকে ছুড়ে ফেলেছিলেন দুই মেডিক্যাল ছাত্র। এই ঘটনায় কুকুর ছানাটির পা ভেঙে গেলেও, ভাগ্যক্রমে প্রাণে বেঁচে যায় সেটি। গোটা ঘটনার একটি ভিডিও তুলে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পর দেশজুড়ে সেই নারকীয় ঘটনার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ওঠে। তোলপাড় শুরু হয় ওই দুই ছাত্রকে গ্রেফতার করার দাবিতে। অবশেষে গ্রেফতারও করা হয় তাঁদের।

Updated By: Sep 10, 2016, 12:43 PM IST
ছিঃ!!! কুকুর ছানাটিকে নিয়ে এ কী করছে এই যুবক?(ভয়ঙ্কর ভিডিও)

ওয়েব ডেস্ক : মাস কয়েক আগেই হ্যায়দরাবাদে একটি কুকুর ছানাকে ছাদ থেকে ছুড়ে ফেলেছিলেন দুই মেডিক্যাল ছাত্র। এই ঘটনায় কুকুর ছানাটির পা ভেঙে গেলেও, ভাগ্যক্রমে প্রাণে বেঁচে যায় সেটি। গোটা ঘটনার একটি ভিডিও তুলে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পর দেশজুড়ে সেই নারকীয় ঘটনার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ওঠে। তোলপাড় শুরু হয় ওই দুই ছাত্রকে গ্রেফতার করার দাবিতে। অবশেষে গ্রেফতারও করা হয় তাঁদের।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও সেরকমই একটি নারকীয় ঘটনার ছবি উঠে এল। এখানেও শিকার একটি কুকুর। ঘটনাটি চণ্ডীগড়ের। এক্ষেত্রেও সোশ্যাল মিডিয়াতে গোটা ঘটনার ভিডিওটি প্রকাশ করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবক, একটি কুকুরতে তার পা ধরে ঘোরাচ্ছে। পরে তাকে একটি দেওয়ালে ছুড়ে ফেলতেও দেখা যাচ্ছে সেখানে। আহত হয়ে কুকুরটি সেখান থেকে ভয়ে পালানোর চেষ্টা করলেও তাকে জোর করে ফের একই কাজ করা হয়।

গোটা ঘটনায় ইতিমধ্যেই তীব্র প্রতিবাদ শুরু হয়েছে। একাধিক পুশুপ্রেমী সংগঠনের পক্ষ থেকে এই ঘটনায় পুলিসি হস্তক্ষেপ দাবি করা হয়েছে।