তিহাড় জেলে মিলল সুযোগ, বোনের ধর্ষককে কুপিয়ে খুন করল ভাই

২০১৪ সালের ঘটনা। আম্বদকরনগরে জাকিরের নাবালক বোনকে ধর্ষণ করে মেহেতাব

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Jul 1, 2020, 06:50 PM IST
তিহাড় জেলে মিলল সুযোগ, বোনের ধর্ষককে কুপিয়ে খুন করল ভাই
নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: সিনেমার গল্পকেও হার মানায়। তিহাড় জেলে এসে বোনের ধর্ষণকারীকে খুন করল এক কয়েদি। সোমবার দিল্লির তিহাড়ের ৮ নম্বর জেলের ৪ নম্বর ওয়ার্ডে জাকির নামে এক কয়েদি মেহেতাব নামে অন্য এক কয়েদিকে ধারাল অস্ত্র দিতে কোপায়। সেই আঘাতই মৃত্যু হয় মেহেতাবের।

আরও পড়ুন-বিজেপির মানববন্ধন কর্মসূচি সফলের আগেই গ্রেফতার একাধিক কর্মী সমর্থক!

২০১৪ সালের ঘটনা। আম্বদকরনগরে জাকিরের নাবালক বোনকে ধর্ষণ করে মেহেতাব। তার বিরদ্ধে একাধিক ধারায় মামলা হয়। শেষপর্যন্ত তার স্থান হয় তিহাড় জেলে। ওই ধর্ষণের ঘটনার পর আত্মঘাতী হয় জাকিরের বোন। সেটাই বদলে দেয় জাকিরকে। কিন্তু অপরাধী তিহাড়ে। ফলে কিছু করারও ছিল না জাকিরের।
 
এদিকে, একটি খুনের  ঘটনায় অন্য অনেকের সঙ্গে নাম জড়িয়ে যায় জাকিরের।  সেই মামলায় তার স্থান হয় তিহাড়েই। এতেই সুযোগ পেয়ে যায় জাকির। দিল্লির পুলিসের বক্তব্য অনুযায়ী, জাকিরকে সম্প্রতি জেল নম্বর ৮ থেকে নিয়ে আসা হয় ওয়ার্ড নম্বর ৪-এ। সূত্রের খবর, অন্যান্য কয়েদিদের সঙ্গে মারপিট হওয়ার সে পুলিসকে অনুরোধ করে ৪ নম্বর ওয়ার্ডের গ্রাউন্ড জায়গা করে দিতে। মেহেতাব আগে থেকেই ছিল ওই ৪ নম্বর ওয়ার্ডের একতলায়।

আরও পড়ুন- আনলক ২: খুলছে কফি হাউজ, করোনা মোকাবিলায় তুঙ্গে তৎপরতা

পুলিসের দাবি,গত ২৯ জুন সকালে প্রার্থনার সময় যখন অন্যান্য কয়েদিরা প্রার্থনায় চলে যায় তখন জাকির উঠে যায় একতলায়।  তারপর মেহেতাবকে খুঁজে বের করে ধারাল কোনও অস্ত্র দিয়ে কোপায়। হামলার পরই মেহেতাবকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানেই তার মৃত্যু হয়। বহুদিন থেকে জাকির শোধ নেওয়ার সুযোগ খুঁজছিল। জাকিরের বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা করা হয়েছে। 

.