আমিরকে প্রথমে চড় তারপর চুমু, 'লজ্জায় লাল হল গাল'

অহিষ্ণুতা ইস্যুতে সহমত নন আমির খানের সঙ্গে? চড় মারতে চান আমিরকে? তাহলে এবার থেকে যত খুশি মারুন চড়। সম্প্রতি পাঞ্জাবে শিব সেনার তরফ থেকে একটি ওয়েব সাইট বানানো হয়েছে। সেই ওয়েবসাইটের মাধ্যমে চড় মারতে পারবেন আপনার অপছন্দের অভিনেতাকে।

Updated By: Nov 30, 2015, 03:31 PM IST
আমিরকে প্রথমে চড় তারপর চুমু, 'লজ্জায় লাল হল গাল'

ওয়েব ডেস্ক: অহিষ্ণুতা ইস্যুতে সহমত নন আমির খানের সঙ্গে? চড়ের সঙ্গে খেতে পারেন চুমুও? তাহলে এবার থেকে যত খুশি মারুন চড় আর খান চুমু। সম্প্রতি পাঞ্জাবে শিব সেনার তরফ থেকে একটি ওয়েব সাইট বানানো হয়েছে। সেই ওয়েবসাইটের মাধ্যমে চড় মারতে পারবেন আপনার অপছন্দের অভিনেতাকে।

মিয়ামি অ্যাড স্কুলের কয়েকজন ছাত্র-ছাত্রীরা এই ওয়েব সাইটটি বানিয়েছে। সাইটটিতে আমির খানের বিভিন্ন সিনেমার মুখ দেওয়া হয়েছে। যেখানে চড় মারার সঙ্গে মুখ পরিবর্তন হতে থাকে। এছাড়া সাইটের মধ্যে কতগুলি চড় মারা হয়েছে আমিরকে সেটাও দেখতে পাওয়া যাবে। তবে এই সাইট বানানোর সঙ্গে রাজনৈতিক কোনও যোগাযোগ নেই বলেই জানানও হয়েছে।

অসহিষ্ণুতা ইস্যুতে বউ কিরণকে নিয়ে দেশ ছাড়ার কথা বলেছিলেন আমির। তাঁর এই মন্তব্যকে কেন্দ্র করেই উত্তাল হয়ে ওঠে দেশ। তারপরেই বানানো হয় এই সাইটটি। তবে আর কি! যদি 'পিকে'-কে চড় মারতে চান তাহলে নিচের লিঙ্কে ক্লিক করে চড়ের স্বাদ মিটিয়ে নিতে পারেন...

http://slapaamir.com/

.