আমিরের মন্তব্যের সঙ্গে কোম্পানির কোনও যোগাযোগ নেই : স্ন্যাপডিল, স্ন্যাপডিলের পাশে দাঁড়াল ফ্লিপকার্ট

Updated By: Nov 26, 2015, 11:19 AM IST
আমিরের মন্তব্যের সঙ্গে কোম্পানির কোনও যোগাযোগ নেই : স্ন্যাপডিল, স্ন্যাপডিলের পাশে দাঁড়াল ফ্লিপকার্ট

ওয়েব ডেস্ক: 'অসহিষ্ণুতা ইস্যুতে আমির খান যা বলেছেন তা তাঁর ব্যক্তিগত মন্তব্য। এর সঙ্গে কোম্পানির কোনও যোগাযোগ নেই।' এমনটাই বক্তব্য স্ন্যাপডিলের। সোমবার একটি অনুষ্ঠানে যোগদান করে আমির খান অসহিষ্ণুতা নিয়ে বলেন, দেশের সাম্প্রতিক পরিস্থিতির জেরে উদ্বিগ্ন স্ত্রী কিরণ। কারণ ছেলেমেয়েদের ভবিষ্যতের জন্য দেশ ছাড়ার কথা বলেছেন কিরণ। এই মন্তব্যের পরেই সমালোচনার ঝড় ওঠে ট্যুইটার জুড়ে। যাঁরা এই অসহিষ্ণুতার বিরুদ্ধে নিজেদের পুরস্কার ফিরিয়েছেন তাঁদেরও সমর্থন করেন আমির।  

আমির খানের অসহিষ্ণুতা ইস্যুতে মুখ খোলার পর থেকেই সমালোচনার ঝড় ওঠে ট্যুইটার সহ বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। তাছাড়াও অন লাইন শপিং সাইট স্ন্যাপডিলের ব্র্যান্ড অ্যাম্বাসেডার হলেন আমির খান। ভারতের অসহিষ্ণুতায় তাঁর ব্যক্তিগত জীবন সংকটের কথা বলার পরই ওই অন লাইন সাইটের অ্যাপ আনইনস্টল করতে থাকেন ব্যবহারকারীরা। যার জেরে প্রায় শেয়ার বাজারে যথেষ্ট ক্ষতিগ্রস্থ হয় স্ন্যাপডিলের শেয়ার।

শেয়ার বাজারে ধস নামার পর স্ন্যাপডিলের তরফ থেকে জানান হয়, আমিরের ওই মন্তব্যের সঙ্গে স্ন্যাপডিলের কোনও যোগাযোগ নেই। স্ন্যাপডিল হল একটি গর্বিত ভারতীয় কোম্পানি। যা কেবলমাত্র প্যাসানেট ভারতীয়দের জন্যই তৈরি করা হয়েছে।

এরপরই স্ন্যাপডিলের প্রতিদ্বন্দ্বী কোম্পানি ফ্লিপকার্ট, স্ন্যাপডিলের এই মন্তব্যকে সমর্থন করে বলে ব্র্যান্ড অ্যাম্বাসেডারকে দেখে ব্র্যান্ড তৈরি হয় না। তাই স্ন্যাপডিলের সঙ্গেও এটা কখনওই হওয়ার কথা নয়।

 

.